গাংনীতে পর্ণগ্রাফি মামলার আসামি  ঢাকা থেকে গ্রেফতার

গাংনীতে পর্ণগ্রাফি মামলার আসামি ঢাকা থেকে গ্রেফতার

স্ত্রীর দায়ের করা পর্নগ্রাফি মামলার আসামি উপহার মিয়া (৩৫) কে ঢাকার একটি কোম্পানীর অফিস থেকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

গ্রেফতারকৃত উপহার মিয়া গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের ক্লাবপাড়া এলাকার হকার জেলের ছেলে। স্থানীয়রা তাকে টিকটকার হিসেবে চেনেন বলে জানা গেছে।

রবিবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে ঢাকার আশুলিয়ার ডেকো গার্মেন্টস থেকে র‌্যাবের সহযোগীতায় গাংনী থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে তাকে গাংনী থানায় নিয়ে আসা হয়েছে। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত উপহার মিয়ার বিরুদ্ধে তার স্ত্রী পর্ণগ্রাফি আইন ২০১২ এর ৮(১) (২) (৩) (৭) ধারায় মেহেরপুর সিনিয়র জুডিশীয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৩৯২/২২ ইং।

মামলার তদন্তকারি কর্মকর্তা গাংনী থানার উপপরির্দশক (এসআই) তুষার সঙ্গীয় ফোর্সসহ স্থানীয় আশুলিয়া র‌্যাবের সহযোগীতায় তাকে গ্রেফতার করে গাংনী থানায় নিয়ে আসেন।

মামলার বিবরণে জানা গেছে, মামলার প্রধান আসামি ও ভিকটিম স্বামী স্ত্রী। তারা স্বামী স্ত্রী থাকা অবস্থায় বিভিন্ন সময়ের অন্তরঙ্গ কিছু ভিডিও ধারণ ও ছবি উত্তোলন করে রাখে তার স্বামী উপহার মিয়া। কিছুদিন পর থেকে অর্থ আদায়ের জন্য ব্লাকমেইল করে। এক পর্যায়ে উপহার মিয়া ও তার কথিত প্রেমিকা শিরিনা তার কাছ থেকে ১০ লক্ষ টাকা দাবী করে। তার সেই দাবিকৃত টাকা না দিতে চাইলে ভিকটিমের বিভিন্ন আত্মীয় স্বজনের কাছে পূর্বের স্বামী স্ত্রীর অস্তরঙ্গ সেই মুহূর্তের ভিডিও ক্লিপস ও ছবি ম্যাসেঞ্জার ও ইমোতে দিয়ে ব্লাক মেইল শুরু করে। বিষয়টি নিয়ে স্বামীর কাছে গিয়ে নানাভাবে অনুরোধ করেও কোনো সুরাহা হয়নি। এছাড়া ভিকটিমের নামে ভূঁয়া টিকটক আইডি খুলে মোবাইল নং দিয়ে আপত্তিকর ছবি আপলোড করে তারা। ভিকটিমের মোবাইল নম্বরটিও সেখানে দিয়ে তার সাথে যোগাযোগ করার জন্য আহবান জানান।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, গ্রেফতারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হবে।