গাংনীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা !

সুমি আক্তার বন্যা(২৫) নামের এক প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আজ শনিবার সকাল ৯টার দিকে মেহেরপুরে গাংনী উপজেলার কাজিপুর গ্রামের আলম বাজার পাড়ায় এ ঘটনা ঘটে। মৃত বন্যা ওই গ্রামের আব্দুল হান্নানের মেয়ে ও সাহেবনগর গ্রামের প্রবাসী খাইরুল ইসলামের স্ত্রী। পরকিয়ার জেরে সে আত্মহত্যা করেছে বলে স্বীকার করেছে সুমি আক্তার বন্যার মা সুফিয়া খাতুন । পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করেছে।

বন্যার মা সুফিয়া খাতুন জানান, স্বামী প্রবাসে থাকায় বন্যা সে ডীস ব্যবসায়ি আনিচুর রহমানের সাথে পরোকীয়া গড়ে তোলে। সপ্তাহ খানেক আগে বন্যা ওই পরোকীয়াকে গোপনে ঘরে লুকিয়ে রাখে। স্থানীয় ও বাড়ির লোকজন বিষয়টি দেখে ফেলে তাকে মারধর করে তার বাপের বাড়ি কাজিপুরে পাঠিয়ে দেয়। তার পরে প্রেমিক আনিচুর রহমানকে বিয়ের জন্য চাপ দিলে আনিচুর রহমান বিয়ে করতে অপারগতা প্রকাশ করে। এতে রাগে ক্ষোভে ও অভিমানে টিনের ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বন্যা।
বন্যার প্রেমিকবর আনিচুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল পোনটিও বন্ধ রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী কর্মকর্তা এসআই জহির জানান, প্রাথমিক তদন্ত ও বন্যার মা সুফিয়া খাতুনের জবান বন্দীতে আত্মহত্যার কারণ উঠে এসেছে। পরোকীয়ার কারনেই এ আত্মহত্যা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। বন্যার ঘরে ৬ বছর বয়সের এক শিশুপুত্র রয়েছে।

গাংনীর অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।