গাংনীতে মেধাবী শিক্ষার্থী শোভা হত্যাকারীর ফাসির দাবীতে মানববন্ধন

মেহেরপুরের গাংনীতে মেধাবী শিক্ষার্থী শোভা নাজনীন হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় পাটি (জেপি) কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম এর বড় মেয়ে শোভা নাজনীন এর হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় গাংনী সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলামের নেতৃত্বে শোভা নাজনীনের যৌতুক লোভী স্বামী রবিউল ইসলাম সোহেলের ফাঁসির দাবীতে মানববন্ধন করে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দরা।

এ সময় বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, শোভা নাজনীন এর পিতা আব্দুল হালিম সম্পাদক আনারুল ইসলাম বাবু সহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য: শোভা নাজনীন মাগুড়া সরকারি পলিটেকনিক থেকে কম্পিউটােের ডিপ্লোমা শেষ করে ঢাকাতে ঢুয়েটে বিএস সি ভর্তির জন্য কোচিং করতো। মাত্র দুইমাস আগে তাদের নিজেদের পছন্দে পারিবারিক ভাবে বিয়ে হয়েছিল। বিয়ের পর রবিউল ইসলাম সোহেল যৌতুকের জন্য শোভাকে নির্যাতন করতো বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। হত্যাকান্ডের রাতে শোভার পরিবারের সাথে রবিউল ও শোভার কল রেকর্ড থেকে নির্যাতন সম্পর্কে ধারনা পাওয়া যায়।

মানববন্ধনে বক্তারা শোভা নাজনীন এর হত্যাকারী রবিউল ইসলামের সবোৃর্চ শাস্তি ফাঁসি দাবী করেন। মানববন্ধনে গাংনীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রীরা অংশগ্রহন করে।

নিজস্ব প্রতিনিধি