গাংনীতে রড চুরির মামলায় ব্যবসায়ী কালাম আটক

মেহেরপুরের গাংনীতে রড চুরির সাথে জড়িত থাকার অভিযোগে  আবুল কালাম সহ অজ্ঞাত নামা কয়েক জনের নামে মামলা দায়ের করা হয়েছে। আবুল কালাম ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

শনিবার রাতে গাংনী হাসপাতাল বাজারের মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সের মালিক মোজাম্মেল হক বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামী আবুল কালামকে আটক করেছে পুলিশ। আবুল কালাম ভাবানীপুর গ্রামের শের আলী মন্ডলের ছেলে। সে বর্তমানে চৌগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয় পাড়ায় বসবাস করে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, শুক্রবার দিনগত রাতের কোন এক সময় গাংনী হাসপাতাল বাজারের মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সে রড,এ্যাঙ্গেল বার,প্লেন সিট, ষ্টিল চুরি হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে সাবেক ভাইস চেয়ারম্যান প্রার্থী ও জহুরা এন্টারপ্রাইজের মালিক আবুল কালাম আজাদের গোডাউন থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক ওজন ১শ’ ৮০ কেজি। চুরি যাওয়া মালামাল উদ্ধার ও চুরির সাথে জড়িত থাকার অভিযোগে গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৬। তাং ০৪.০৭.২০২০ ইং।

তিনি আরো জানান, চুরির ঘটনার সাথে আরো কয়েকজন জড়িত রয়েছে। আবুল কালাম বিভ্রান্তি মুলক তথ্য দিচ্ছে। একারনে সঠিক তথ্য উৎঘটনের জন্য রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হবে।

মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্স এর মালিক মোজাম্মেল হক জানান, প্রতিদিনের ন্যায় আমি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় চলে যায়। শনিবার সকালে দোকান খুলে চুরির বিষয়টি বুঝতে পারি। পরে পুলিশ কালামের গোডাউনে হারানো মালামাল পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় গাংনী থানায় একটি এজাহার দায়ের করেছি। আবুল কালাম পুলিশ হেফাযতে থাকার কারনে তার বক্তব্য জানা সম্ভব হয়নি। তবে তার পরিবার ঘটনাটি ষড়যন্ত্র দাবি করেছে।