গাংনীর কাজিপুরে সরকারী চাল ছিনতাইকারী রাজুর ১ মাসের জেল

মেহেরপুরের গাংনীর কাজিপুর চাল ছিনতাই ও সরকারে কাজে বাধা দেওয়ার ঘটনায় রাজু (২৭) নামের একজনের ১ মাসের রাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি মো: ইয়ানুর রহমান এ কারাদন্ড প্রদান করেন। কারাদন্ড প্রাপ্ত রাজু কাজিপুর ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের হকাজ্জেল হোসেনের ছেলে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি মো: ইয়ানুর রহমান জানান,দূর্যোগ ব্যবস্থাপনা আইন,সরকারী কাজে বাধা ও ভিজিডির চাল ছিনতাইয়ের ঘটনায় জড়িত রয়েছে মর্মে স্বীকার করলে তাকে ১ মাসের কারাদন্ড দেয়া হয়।
গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,ভ্রাম্যমান আদালতে কারাদন্ড প্রাপ্ত রাজুকে জেলা কারাগারে পাঠানোর প্রস্তুুতি চলছে।
উল্লেখ্য : মঙ্গলবার দুপুরে কাজিপুর ইউপি চেয়ারম্যান রাহাতুল্লাকে তুলে নিয়ে ত্রানের ১২শ’ জনের তালিকায় স্বাক্ষর করিয়ে নেয় ইউপি আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ স্বপন। পরে তার ইন্দনে বেতবাড়িয়া গ্রামের কথিত আওয়ামীলীগ কর্মী আলাইহীমের নেতৃত্বে একই গ্রামের হকাজ্জেলের ছেলে রাজু ভিজিডির ২ বস্তা চাল ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় অভিযুক্তদের বিচার দাবি করেন কাজিপুর ইউপি আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু নাতেক,বর্তমান সাধারন সম্পাদক হাফিজুর রহমান,যুবলীগ নেতা ও ইউপি সদস্য খবির উদ্দীন।