গাংনীর কাথুলী ইউনিয়ন কৃষকলীগের কমিটি গঠন

মেহেরপুরের গাংনীর কাথুলী ইউনিয়ন কৃষকলীগের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রামকৃষ্ণপুর ধলা মাধ্যমিক বিদ্যালয়ে ভোট গ্রহনের মধ্যে দিয়ে আংশিক কমিটি গঠন করা হয়।

সভাপতি পদে দুজন প্রার্থী হওয়ায় গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম,জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান পলাশ ও গাংনী পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান হাবিবকে নির্বাচন কমিশনার ঘোষনা করে তাদের তত্বাবধায়নে ব্যালট পেপারের মাধ্যমে গোপনে ভোট গ্রহন করা হয়।

১৬ জন ভোটারের মধ্যে সভাপতি পদে গাড়াবাড়িয়া স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মো: রেজাউর রহমান রেজা সর্বাধিক ১০ ভোট পেয়ে বিজয়ী ও নওয়াপাড়া গ্রামের হাফিজুল ইসলাম ৬ ভোট পেয়ে পরাজিত হন। ভোট গ্রহন অনুষ্ঠান সহযোগিতা করেন ছাত্রনেতা আশিকুজ্জামান পিন্টু। এর আগে বিনাপ্রতিদ্বন্দিতায় সাধারন সম্পাদক নির্বাচিত করা হয় স্বাধীন হোসেনকে।

কাউন্সিল অনুষ্ঠানের পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী কাথুলী ইউপি কৃষকলীগের আহবায়ক আব্দুল মান্নান।

প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কৃষকলীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা কমিটির সাধারন সম্পাদক সাবেক ভিপি ও জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন।

আমন্ত্রিত অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক ও কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক ফজল,কাথুলী ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক,ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,গাংনী উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাবেক ইউপি সদস্য তহসিন আলী।

এসময় সাবেক ছাত্রনেতা এনআই রিন্টু চৌধুরী, রিয়াজ উদ্দীন আহমেদ,ইউপি সদস্য আবু হানিফ, সাবেক ইউপি সদস্য আবুল কালাম,কাথুলী ইউপি যুবলীগের সাধারন সম্পাদক সুজন, কাথুলী ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি মানিক হোসেন, বর্তমান সভাপতি জামিল হোসেন সহ বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ, কৃষকলীগ,যুব ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাথুলী ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের কমিটি গঠিত হয় সকলকে অভিনন্দন জানান বক্তারা।