গাংনীর কাথুলী ইউপি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে সমাবেশ

মেহেরপুরের গাংনীর কাথুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী পরিবর্তন করে বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক মো: মিজানুর রহমান রানাকে দেওয়ার দাবিতে সমাবেশ করেছে নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুরে গাড়াবাড়িয়া স্কুল এন্ড কলেজ চত্তরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন কাথুলী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মো: কুতুব উদ্দীন।

সভায় বক্তারা বলেন,মিজানুর রহমান রানা ১৯৯২-৯৫ সরকারী কলেজ ছাত্রলীগের সহ সভাপতি পাশাপাশি কলেজ ছাত্র সংসদের ধর্মীয় ও সমাজকল্যান সম্পাদক নির্বাচিত হয়। এছাড়া ২০১৫ সালে উপনির্বাচন ও ২০১৬ আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত হয়। পরে জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক পদে মনোনিত হন। এছাড়া কুতুবপুর স্কুল এন্ড কলেজ ও মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি ও প্রায় ১ যুগ মেহেরপুর জেলা ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদকের পাশাপাশি জেলা রেড ক্রিসেন্টের সদস্য সহ নানা সামাজিক সংগঠনের সাথে জড়িত। তার বাবা কাথুলী ইউনিয়ন পরিষদের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। আব্দুল হালিম-শীতল কারিগরের নেতৃত্বে ১৯৮০-৮১ সালে কাথুলী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

এছাড়া তার ছোট ভাই মকলেচুর রহমান রুবেল মেহেরপুর শহর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পদক ও বড় ভাই কলেজের প্রভাষক। রাজনীতির পাশাপাশি একজন সফল ব্যবসায়ী ও সফল উদ্যোক্তা। জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক মো: মিজানুর রহমান রানা কাথুলী ইউনিয়নের চেয়রম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এ এলাকায় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন অত্যান্ত শক্তিশালী হয়েছে। সরকারী ও তার ব্যক্তিগত অর্থায়নে এলাকার রাস্তাঘাট,ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়নের পাশাপাশি সকল শ্রেনী পেশার মানুষের মাঝে গড়ে তুলেছেন ভালোসার সেতু বন্ধন। বক্তরা আরো বলেন যাকে মনোনয়ন দেয়া হয়েছে। তার সাথে জনগন কিংবা আওয়ামীলীগে নেতা কর্মীদের যোগাযোগ নেই।

যা আওয়ামীলীগ ও সরকারী সংস্থা দ্বারা তদন্ত করলে সত্যতা নিশ্চিত হওয়া যাবে। সমাবেশে আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।সমাবেশে ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ,আওয়ামীলীগ নেতা রেজাউর রহমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহিন আলম সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।