গাংনীর গণ ডাকাতির মামলায় আরো ২ যুবক গ্রেফতার

গাংনী উপজেলার বামন্দী-দেবীপুর সড়কে গাছ ফেলে গণ ডাকাতি মামলার ২ যুবককে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

তারা হলেন কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার বাহিরচর ষোলদাগ গ্রামের মুন্সিপাড়া এলাকার আজিজ মন্ডলের ছেলে আশিক মন্ডল (২৫) ও একই জেলার খোকসা উপজেলা শহরের ২ নং ওয়ার্ড মাঠপাড়া এলাকার মৃত লিটন শেখের ছেলে পিপাসা আহম্মেদ আশিক (২০)।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) আতিক, রবিবার (২ অক্টোবর) দিবাগত রাতে এসআই মাসুদ, এসআই জাহিদসহ সঙ্গীয় ফোর্সসহ পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এসআই আতিকের নেতৃত্বে পুলিশের একটি টিম দিনাজপুর জেলার চিলির বন্দর থেকে পিপাসা আহম্মেদ আশিককে এবং এসআই মাসুদের নেতৃত্বে সঙ্গীয়ফোর্সসহ অপর একটি টিম ভেড়ামার ষোলদাগ গ্রামে অভিযান চালিয়ে আশিককে গ্রেফতার করে পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তথ্য প্রযুক্তি ব্যভহার করে আসামিদের সমন্ধে নিশ্চিত হয়ে পুলিশের টিম অভযান চালিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

এ নিয়ে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হলো। এর আগে গাংনী উপজেলার ঝোড়াঘাট গ্রামের ছুরমান মণ্ডলের ছেলে নুরুল ইসলাম নামের একজনকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর দিবাগত রাতে বামন্দী-দেবীপুর সড়কের বামন্দী পুলিশ ক্যাম্পের আদুরে রাস্তায় গাছের গুড়ি ফেলে প্রায় তিন ঘন্টা ব্যাপি ডাকাতি সংঘটিত করে ডাকাত দল। পথচারীদের মোবাইল ফোনসহ নগদ টাকা পয়সা নিয়ে যায় ডাকাত দল।

এঘটনায় পরের দিন গণডাকাতির ঘটনায় বামন্দী পশ্চিমপাড়ার ফজলুর রহমানের ছেলে রনি ইসলাম বাদি হয়ে গাংনী থানায় অজ্ঞাতনামা ১০-১২ জনের নামে মামলা দায়ের করেন। যার মামলা নম্বর ৩৬, তারিখ: ২৫.০৯.২২ইং।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর রোববার দিবাগত রাতে বামন্দী-দেবিপুর সড়কে রাস্তায় কাঁঠালের গাছ ফেলে গণডাকাতির ঘটনা ঘটে।

ডাকাত দলের হাত থেকে ইউপি সদস্য, সাংবাদিক, পুলিশ, রোগী ও পথচারী কেউ রক্ষা পায়নি।