গাংনীর পৃথক স্থানে হামলার ঘটনায় ৩ জন আহত

মেহেরপুরের গাংনী উপজেলায় পৃথক স্থানে হামলার ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জন আহত হয়েছে। আহতরা হলো, গাংনী উপজেলার সাহারবাটী ইউনিয়নের ভোমরদহ গ্রামের গোলাম হোসেনের ছেলে মোস্তফা আলী (৫০) ও তার ছেলে ওমর ফারুক (৩০)।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরের দিকে ভোমরদহ গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ভোমরদহ গ্রামের খোকন আলীর ছেলে নাজমুল হােসেন এক প্রতিবেশীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার পর বিয়ে করে। পরে বাড়ি ফিরে আসেন। তার বিয়ের বিষয় নিয়ে প্রতিবেশী ওমর ফারুক লোক সমাজে গল্প করেছিলেন।

এনিয়ে সম্প্রতি নাজমুল ক্ষিপ্ত হয়ে ওমর ফারুক ও তার পরিবারকে হামলা করে রক্তাক্ত জখম করেছিলেন। হামলা করার অপরাধে গ্রাম্য সালিসে নাজমুলকে জরিমানা করেছিলেন সালিসকারীরা। জরিমানার জের ধরে বৃহস্পতিবার দুপুরে ওমর ফারুক ও তার বাবা মোস্তফাকে পূনরায় নাজমুল হামলা চালিয়ে আহত করেন।

এসময় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ভর্তি করেন।

অন্যদিকে একই সময়ে উপজেলার রাইপুর ইউনিয়নের শালদহ গ্রামে এক বৃদ্ধকে হামলা চালিয়ে আহত করা হয়েছে। আহত ওই বৃদ্ধ হলেন-শালদহ গ্রামের হাজী মোহাম্মদ মিনহাজ উদ্দীনের ছেলে তৌহিদুল ইসলাম (৬৭)।

স্থানীয়রা জানান, শালদহ গ্রামের সানোয়ার হোসেনের সাথে একই গ্রামের মৃত আমির উদ্দীনের ছেলে আনারুল ইসলামের বিরোধ চলছিল। এনিয়ে সানোয়ারের চাচাতো ভাই তৌহিদুলকে একা পেয়ে আনারুল হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেন।

এসময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ভর্তি করেন।