ধানকাটা

গাংনীর মাইলমারী গ্রামে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের মাইলমারী গ্রামের আলিম নামের এক কৃষকের ৫ বিঘা ধান কেটে দিলো ছাত্রলীগ কর্মিরা।

সোমবার মেহেরপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মুন্তাছির জামান মৃদুলের নেতৃত্বে এ ধান কাটা কার্যক্রম শূরু হয়।
কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক মানব উন্নয়ন বিচার সম্পাদক নাহিদ উজ্জামান জানান মেহেরপুর জেলা ছাত্রলীগের এমন কর্ম অবশ্যই প্রশংসানীয় সেই সাথে আমি আহ্বান জানাবো চাত্রলীগের মত করে যেন সকলেই এমন অসহায় কৃষকের পাশে দাড়ান।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মুন্তাছির জামান মৃদুল জানান, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়ন করতে ও কেন্দ্রীয় ছাত্রলিগের সাবেক মানব উন্নয়ন বিচার সম্পাদক নাহিদ উজ্জামান নাহিদের নির্দেশনায় আজকের মেহেরপুর জেলা ছাত্রলীগ, উপজেলা ছাত্র লীগ,কলেজ শাখা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগের সম্মিলিত প্রচেষ্টায় আমাদের এই ধান কাটা কার্যক্রম শুরু করেছি।নভেল করোনা ভাইরাসের কারনে যে সকল হত দরিদ্র পরিবার তাদের ধান কাটতে পারছেনা তারা জেলাছাত্র লীগ কে জানালে আমরা যথাসাধ্য চেষ্টা করবো ধান কেটে দেওয়ার।

গাংনী উপজেলা ছাত্র লীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু জানান, আজ থেকে আমাদের দরিদ্র কৃষকের ধান কেটে দেওয়ার কার্যক্রম শুরু যা চলতেই থাকবে। জেলাছাত্রলীগের নির্দেশনায় উপজেলা ছাত্র লীগ এমন মহৎ কাজে সবসময় প্রস্তুত। এসময় আরো উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ডালিম রানা,গাংনী উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ও গাংনী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন উজ্জ্বল সহ সকল ছাত্রলীগ কর্মি।
হতদরিদ্র কৃষক আলিমের সাথে কথা বলা হলে তিনি জানান ছাত্রলীগের ভাইদের এমন উপকার পেয়ে তিনি অনেক খুশি। এবং এভাবেই যেন সবাই সবার পাশে দাড়ায় বলে জানান।