গাংনীর ষোলটাকা ইউনিয়নে সমন্বয় সভা অনুষ্ঠিত

এসডিজি ইউনিয়ন গড়ে তোলার লক্ষ্যে ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক ফোরামের সমন্বয় সভা গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল  রবিবার(১১ সেপ্টেম্বর) দি হাঙ্গার প্রজেক্ট এর সহযোগীতায় ষোলটাকা ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক ফোরাম এ আয়োজন করে।

ষোলটাকা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ার পাশার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমন্বয় সভার প্রধান অতিথি ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর আঞ্চলিক সমন্বয়কারী খোরশেদ আলম।

সমন্বয় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাংনী উপজেলা সমন্বয়কারী হেলাল উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক ফোরামের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনি, জুগিরগোফা মাধ্যমিক বিদ্যালয় অবসরপ্রাপ্ত শিক্ষক মহম্মোদ আলী প্রমুখ।

সভার শুরুতে গ্রাম উন্নয়ন দলের সদস্যগন তাদের গ্রাম পর্যায়ে নানামুখী সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমের চিত্র উপস্থাপন করেন। এবং কাজ করতে গিয়ে যে সকল চ্যালেঞ্জের মুখোমুখি হন তা ইউ,পি কাছে উপস্থাপন করেন।

ষোলটাকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার পাশা বলেন গ্রাম উন্নয়ন দলের সদস্যগন নিয়মিত তাদের গ্রামের সামাজিক সমস্যা সমাধানে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে কাজ করে চলেছেন তাদের সাধুবাদ জানান।

এছাড়া গ্রাম উন্নয়ন দলের সদস্যগন গ্রামের যে কোন সমস্যা সমাধানে সহযোগিতা প্রয়োজন হলে ইউনিয়ন পরিষদ কতৃক সর্বাত্মক সহযোগিতার প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় সকল ইউ,পি সদস্য সহ,ইউনিয়নের প্রতিটি গ্রাম থেকে আগত গ্রাম উন্নয়ন দলের সভাপতি /সেক্রেটারি ও সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন