গাংনী উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু, বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উপজেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে।

গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আজ বুধবার (২২ জুন) সকালে গাংনী উপজেলা পর্যায়ে এ টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মোঃ নাজমুল আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম,এ খালেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী, স্বাগত বক্তব্য রাখেন গাংনী উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সামসুজ্জোহা।

গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ পারভেজ সাজ্জাদ রাজা খেলাটি উপস্থাপনা করেন।

উদ্বোধনী খেলায় সাহারবাটি ইউনিয়নের হিজলবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দলে নির্ধারিত বয়সের তুলনায় বেশী বয়স্ক খেলোয়ার থাকায় তার গাংনী পৌর সভার থানাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাথে খেলা না খেলায় উপজেলা আয়োজক কমিটি থানাপাড়া সরকারী প্রাথমিক দলকে বিজয়ী ঘোষণা করেন।

এছাড়া বালিকা পর্যায়ের গাংনী পৌর সভার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে ২-০ গোলে পরাজিত করে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে সাহারবাটি ইউনিয়নের হিজলবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালিকা টিম।