গাংনী পৌর এলাকার সড়কে হাটু কাঁদায় বেহাল দশা

২ এর ২
ছবি-১
মেহেরপুর জেলার গাংনী পৌরসভার ১নং ওয়ার্ড বাঁশবাড়ীয়া গ্রামের মুছা বাড়ীর পাশ দিয়ে মাদিয়ার বিলে যায় রাস্তাটি। এই রাস্তা দিয়ে বাঁশবাড়ীয়া গ্রামের শত শত কৃষকরা মাদিয়ার বিলে হাজার হাজার বিঘা জমি চাষাাবাদ করেন স্থানীয় কৃষকরা। মাত্র কয়েক’শ ফুট রাস্তার জন্য বছরে লক্ষ লক্ষ টাকা গচ্ছা দিতে হয় এই গ্রামের অসহায় কৃষকদের।

মৃত খয়রুদ্দীনের ছেলে নফিজদ্দীন জানান, আমরা খুব বিপদের মধ্য আছি মাদিয়ার বিলে যায় একটি মাত্র রাস্তা তাও আবার হাটু কাঁদা।
মৃত আব্দুল কুদ্দসের ছেলে রহিদুল ইসলাম জানান, বসবাস করি পৌরসভায় কিন্ত চলাফেরা রাস্তায় এক হাটু কাঁদা দেখা কেও নেই বছরের পর বছর কোন উন্নয়ন হয়নি এই রাস্তাটি।

রেজাউল হকের ছেলে ছানোয়ার হোসেন জানান, কয়েক শত ফুট রাস্তা জন্য বছরের হাজার হাজার টাকা ক্ষতি দিয়ে হয় প্রতি কৃষক কে কারন এই কাঁদা ২শত টাকা গাড়ী ভাড়া ৪ শত টাকা দিয়া লাগে গরীবদের কেও নেই তাহলে পৌরসভার রাস্তা এই হাল হয়।

মোবারক হোসেনের ছেলে আব্দুল হান্নান জানান, এই রাস্তা দিয়ে মাদিয়ার মাঠে শত শত কৃষক আবাদ করে তাই কয়েক শত ফুট রাস্তা কৃষকদের গলার কাঁটা হয়ে গেছে তাই আমার অনুরোধ পৌরকর্তৃপক্ষ রাস্তাটি করে দেন তাহলে আমরা উপকৃত হতাম।

গাংনী পৌরসভার ১নং ওয়ার্ড কাউস্লিলর মিজানুর রহমান (মদন) মেহেরপুর প্রতিদিন কে বলেন, আমি নির্বাচিত হওয়ার আগে এই রাস্তা লক্ষ লক্ষ টাকা লুটপাট হয়েছে। বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনে একটি মামলা চলমান বর্তমান রাস্তাটি অবস্থা খুব খারাপ আমি চেষ্টা করিতেছি তাড়াতাড়ি কাজ করিবার জন্য।