গাংনী পৌর এলাকায় বিট পুলিশিং এর উদ্বোধন

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি, এই প্রতিপাদ্য কে সামনে রেখে গাংনী পৌরসভার ১,২ ও ৩ ওয়ার্ড নিয়ে ১ নং বিট এবং ৪,৫. ও ৬ নং ওয়ার্ড নিয়ে ২ নং বিট এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় । ১ নং বিট উদ্বোধনী অনুষ্ঠানে ১ নং বিটের ইনচার্জ গাংনী থানার এস আই মোঃ হাবিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী থানার অফিসার ইনচার্জ মোঃ ওবায়দুর রহমান, ।

গাংনী থানার ওসি ( তদন্ত) মোঃ সাজেদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সদস্য মোঃ মোকলেচুর রহমান, পৌর কমিশনার আসাদুজ্জামান, মিজানুর রহমান মিজান, মিজানুর রহমান মদন, সাংবাদিক রফিকুল আলম বকুল । সংরক্ষিত কমিশনার ফরিদা পারভিন, সাবেক কমিশনার মোঃ শামসুদ্দিন ।

অনুষ্ঠানে গাংনী পৌরসভার ১,২ ও ৩ নং ওয়াডের বিভিন্ন শ্রেনিপেশার মানুষ অংশ গ্রহন করেন। প্রধান অতিথির বক্তব্যে গাংনী থানার অফিসার ইনচার্জ মোঃ ওবায়দুর রহমান বলেন, ৯টি ইউনিয়নে ৯টি বিট এবং গাংনী পৌরসভার ৯ টি ওয়ার্ড কে ৩ টি করে ওয়ার্ডে ভাগ করে সমাজের ছোট অপরাধগুলো থানায় না গিয়ে ও একজন বিট অফিসারের নেতৃত্বে পরিচালিত হবে । তিনি আরও বলেন, সমাজ থেকে সকল অপরাধ দূর করা পুলিশের একার পক্ষে সম্ভব না ।

আপনাদের সহযোগিতা নিয়ে গাংনীর আইনশৃঙ্খলা পরিস্থিতি ও মাদকসহ সকল অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ আপনার পাশে থাকবে । পুলিশকে ঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।