গাংনী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মনোনয়ন প্রত্যাশী বাবু’র মতবিনিময়

গাংনীতে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু বলেন, বস্তুু নিষ্ঠ সাংবাদিকতা আর বস্তুুনিষ্ঠ সংবাদ পৌর পরিচালনার ক্ষেত্রে সহায়ক ভুমিকা পালন করবে।

স্থানীয় সাংবাদিকদের সহযোগীতা পেলে গাংনী হবে একটি মডেল শহর। গাংনী পৌরবাসীর দির্ঘদিনের পানি নিষ্কাশন সমস্য আজো দুর হয়নি। ড্রেনেজ ব্যাবস্থা নিয়ে যা হয়েছে তা আই ওয়াশ মাত্র। গাংনীকে পরিচ্ছন্ন শহরে পরিনতা করা ছাড়াও পৌরবাসীকে উন্নত সেবা প্রদান হবে আমার একমাত্র উদ্দেশ্য।

এসকল কাজ করতে হলে স্থানীয় সাংবাদিকদের মতামত ও অংশ গ্রহন অত্যান্ত জরুরী। আমি সাংবাদিক ও সংবাদ পত্রের সাথে জড়িত এবং গাংনী ডিস ক্যাবল নেটওয়ার্ক পরিচারনা করে আসছি, আমি মনে করি প্রতিটি সাংবাদিক আমাকে সহযোগী মনে করেন।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু আরো বলেন, নৌকা প্রতিক নিয়ে যিনিই আসবেন তার পক্ষেই কাজ করবে গাংনী পৌর আওয়ামীলীগ। আমি পৌরবাসীর সাথে আছি, সাথেই থাকবো। মানুষের ভালবাসা নিয়েই মাঠে নেমেছি আগামী পৌর নির্বাচনের মেয়র প্রার্থী হিসেবে।

এসময় গাংনী প্রেসক্লাবের সভাপতি মোঃ রমজান আলী, সাধারণ সম্পাদক মাহাবুব আলমসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, গাংনী পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ ছানোয়ার হোসেন বাবলু। সেচ্ছা সেবকলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ ওমর আলী তাপুসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।