গাংনী বাসির চিকিৎসা সেবাই নিয়োজিত হোক ডক্টরস পয়েন্টের পথ চলা-এমপি সাহিদুজ্জামান খোকন

বানিজ্য নয় গাংনী বাসির সেবাই নিয়োজিত হোক ডক্টরস পয়েন্টের পথ চলা। রোগীদের বাড়ি থেকে বের হওয়া থেকে শুরু করে চিকিৎসক পর্যন্ত পৌছাতে পদে পদে হতে হয় হয়রানী।প্রতিনিয়ত যে সব প্রতিষ্ঠান গড়ে ওঠেছে সেগুলো সেবার পরিবর্তে বানিজ্যিক হয়ে গড়ে ওঠেছে । আমি আশা করছি ডাঃ স্বাধীন যে ডক্টরস পয়েন্ট তৈরী করছেন তা যেন সেবার মানসিকতায় গড়ে ওঠে ।

গাংনীর মানুষ অতিসহজ সরল । আর এই সরলতার সুযোগ কাজে লগিয়ে চিকিৎসার নামে যেন কারো সাথে প্রতারনা না করা হয় এমন দিক বিবেচনা করবে ডক্টরস পয়েন্টের কর্তৃপক্ষ। এসব দিক বিবেচনা করে এবং সঠিক রোগ নির্নয়ের মাধমে ডক্টরস পয়েন্ট অভিজ্ঞ চিকিৎসক ও দক্ষ টেকনোলজিস্ট দ্বারা মানুষকে সেবা প্রদান করবে এমন প্রত্যাশা করেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

গাংনীর কাথুলী মোড়ের রেহেনা টাওয়ারে ডক্টরস পয়েন্টের উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এমন প্রত্যাশা ব্যাক্ত করেন এমপি সাহিদুজ্জামান খোকন। বর্তমানে চিকিৎসা সেবার অপ্রতুলতার ঘাটতি মেটাতে মেহেরপুরের গাংনীতে বুধবার সকালে উদ্বোধন করা হয় ডক্টরস পয়েন্ট কনসাল্টেশন সেন্টার ।

সীনিত পরিসরে প্রতিষ্ঠানটির অনুষ্ঠানিক উদ্বোধন করেন মেহেরপুর -২ আসনের জাতীয় সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন। মেহেরপুর সরকারী কলেজের রাস্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক, আব্দুল্লাহ আল আমিন ধুমকেতুর সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন ডক্টরস পয়েন্টের উদ্দোক্তা ডাঃ সজিবউদ্দীন স্বাধীন ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেনম গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক। তিনি বলেন, গাংনী উপজেলায় একটি আধুনিক মান সম্মত ও ডিজিলাইজড চিকিৎসা কেন্দ্র চালু হতে যাচ্ছে এতে গাংনী ৪ থেকে ৫ লক্ষাধিক মানুষের চিকিৎসা নির্ভশীল প্রতিষ্ঠান হিসেবে সকলের মনের মনিকোঠায় স্থান করে নেবে এবিশ্বাস রেখে ডক্টরস পয়েন্টের শুভ কামনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

গাংনী পৌরসভার মেয়র মোঃ আশরাফুল ইসলাম, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তয়া কথা সাহিত্যিক রফিকুর রশীদ রিজভী, গাংনী ডিগ্রি কলেজের সাবেক অধ্যাপক আব্দুর রশীদ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাস্টার, স্বেচ্ছাসেবকলীগর আহবায়ক আবুল বাসার, স্বাস্থ্যসেবার সাথে সম্পর্কিত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতিনিধি, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন । বুধবার সারাদিন ব্যাপী চলে উদ্বোধনী অনুষ্ঠানের বিভিন্ন কার্যক্রম।