গাংনী হাসপাতালে ৫০০ হ্যান্ডগ্লাভস উপহার দিলো ‘পরিবর্তনের মেহেরপুর’

যখন করোনা ভাইরাসের আতঙ্কে আতঙ্কিত বিশ্ববাসী তখন সেবাপ্রদান কারীরা আতঙ্কের ভয় কাটিয়ে পর্যাপ্ত পরিমাণে নিরাপত্তা ব্যাবস্থা না থাকা সত্বেও মানুষকে সেবা দিয়েই চলেছেন। চিকিৎসকদের এমন সংকটময় সময়ে পাশে দাড়ালেন পরিবর্তনের মেহেরপুর নামের একটি সংগঠন।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রিয়াজুল ইসলামের হাতে ৫০০ পিস হ্যান্ডগ্লাভস তুলে দিলেন সংগঠনের সদস্যরা।
পরিবর্তনের মেহেরপুরের মুখপাত্র সাইদুর রহমান জানান, দেশের এই সংকটময় সময়ে চিকৎসকদের সেফটিটা অত্যান্ত জরুরি। সেই সুবাদে আমরা মনে করি তারা সুস্থ থাকলে হাজারো অসুস্থ মানুষকে সুস্থ রাখতে সক্ষম হবেন। তাই সকল ডাক্তার নার্সদের জন্য ৫০০ পিস হ্যান্ডগ্লাভস এর ব্যবস্থা করা হয়। যদিও এগুলো খুব সামান্য তবুও সমাজের সকল মানুষ আমাদের এমন কাজ দেখে অনুপ্রানিত হয়ে যেন তারাও পাশে থাকতে পারেন এই জন্যেই আমাদের এমন উদ্যোগ। সকলের ভিতরে ভালোকাজের অনুপ্রেরনা সৃষ্টিতে পরিবর্তনের মেহেরপুর প্রতিনিয়ত কাজ করে চলেছে।
হ্যান্ডগ্লাভস প্রদানের সময় আরএমও ডাঃ সাদিয়া শারমিনসহ সংগঠনের সদস্য তারিকুল ইসলাম, আশিকুল ইসলাম, আবির প্রমুখ উপস্থিত ছিলেন।