গোভীপুরে রশীদুল আজম টোকন স্মৃতি ফুটবল আমঝুপি শিশু-কিশোর চ্যাম্পিয়ন

মেহেরপুর সদর উপজেলার গোভিপুর ভৈরব ক্লাবের উদ্যোগে গোভিপুর মাঠে অনুষ্ঠিত রশীদুল আজম টোকন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আমঝুপি শিশু-কিশোর সংগঠন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

শুক্রবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় আমঝুপি ৩-১ গোলে ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাবকে পরাজিত করে ।

ফাইনাল খেলা শুরু হওয়ার আগেই মেহেরপুরের গোভীপুরে মাঠ দর্শকে পরিপূর্ণ হয়ে ওঠে হাজার হাজার দর্শক মাঠে নিজ নিজ দলের পক্ষে স্লোগান দিতে শুরু করে।
খেলার শুরুতেই দুই দলই নিস্প্রভ থাকলেও শেষ দিকে এসে আমঝুপির মিঠু একটি দর্শনীয় গোল করে খেলায় এগিয়ে যায়। প্রথমাদ্ধে বাকি সময়টুকু উভয় দলের খেলার গোলের সুযোগ পেলেও তা শেষ পর্যন্ত আর করতে পারেনি।

বিরতির পর উভয় দলই আক্রমণ এবং পাল্টা আক্রমণ করে খেলতে থাকে কিন্তু আমঝুপির মিঠু করার পাশাপাশি নিজের হ্যাটট্রিক সম্ভাবনা গড়ে তোলেন ।

খেলা শেষ দিকে মিঠু যখন তৃতীয় গোলটি করতে যাচ্ছিলেন ঠিক সে সময় গোলরক্ষকের কাছ থেকে পরাস্ত হয়ে আগুয়ান বাপ্পির উদ্দেশ্যে ছেড়ে দেন বাপ্পি ফাকায় দাঁড়িয়ে থাকা অবস্থায় জালে বল জড়িয়ে দেন।

তিন গোলে এগিয়ে যাওয়ার পর আমঝুপি শিশু-কিশোর সংগঠন কিছুটা ঝিমিয়ে পড়েন আর সেই সুযোগকে কাজে লাগিয়ে ঝাউবাড়িয়া সাব্বির গোল করে গোলের ব্যবধান ব্যবধান ৩-১ এ নিয়ে যান । আবারো গোল করে দলের গোলের ব্যবধান দ্বিগুণ এ পরিণত করেন।

খেলার শেষ বাঁশি বাজার সাথে সাথে উৎসুক জনতা নিজ দলের পক্ষে ব্যাপক উল্লাস প্রকাশ করে এবং পটকা ফুটিয়ে আনন্দ প্রকাশ করে।

খেলা শেষে বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি এবং একটি গরু এবং বিজিত দলের হাতে ছাগল এবং ট্রফি তুলে দেন।

এ সময় সেখানে আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, আমদা ইউনিয়নের চেয়ারম্যান আনারুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আলী রেজা, মুক্তিযোদ্ধা হায়দার আলী খান, ইউপি সদস্য আলমগীর হোসেন লাল্টু, জাহাঙ্গীর, পলাশ, সেলিম, সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

-নিজস্ব প্রতিনিধি