চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

চুয়াডাঙ্গায় ভয়াল করোনা ভাইরাসে আবারো প্রাণ কেড়ে নিল এক বৃদ্ধার।চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আব্দুল ওয়াদুদ (৬৮)বিশ্বাস নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃদ্ধার মৃত্যু হয়। গত ৬মে রাতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয় আব্দুল ওয়াদুদ। আব্দুল ওয়াদুদ বিশ্বাস চুয়াডাঙ্গা পৌর এলাকার পোস্ট অফিস পাড়ার মৃত আবদুল ওয়াজেদ এর ছেলে।

আজ সকাল সাড়ে নয়টার দিকে তিনি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডা.ফাতেহ আকরাম।এসময় তিনি বলেন মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন কার্য সম্পন্ন করা হবে।

চুয়াডাঙ্গা এই নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৮।চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন চারজন এ নিয়ে মোট করোনায় আক্রান্তের শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৮৮৮ জনে। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৭৬৭ জন।বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জনের কার্যালয় চুয়াডাঙ্গা।