চুয়াডাঙ্গার চারটি ইউনিয়নকে দর্শনা থানায় অন্তর্ভুক্ত করার প্রতিবাদে আন্দোলন

চুয়াডাঙ্গা সদর থানার চারটি ইউনিয়নকে নতুন ঘোষিত দর্শনা থানার অর্ন্তভূক্ত করার প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়নের কয়েকশ মানুষ। রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধন শেষে চারটি ইউনিয়নের কয়েকশ মানুষের স্বাক্ষরিত একটি স্বারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর জমা দেওয়া হয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, চুয়াডাঙ্গা জেলায় উন্নীত হওয়ার সময় থেকে সদর উপজেলার বেগমপুর, তিতুদহ ও নবগঠিত গড়াইটুপি এবং নেহালপুর ইউনিয়ন সদর উপজেলার অর্ন্তভুক্ত।

অথচ সম্প্রতি দর্শনা থানার অর্ন্তভুক্ত করা হয়েছে চারটি ইউনিয়নকে। আমরা এই সিদ্ধান্তের প্রতিবাদ জানাই। তাছাড়া দর্শনা একটি মাদক নির্ভর এলাকা। এসব কারণে আমরা কোনভাবেই দর্শনা থানার অর্ন্তভুক্ত হতে চাইনা।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন, আন্দোলন কমিটির আহŸায়ক হাবিবুর রহমান, যুগ্ম আহŸায়ক আশরাফুল হক, শামীম হোসেন মিজি ও আব্দুর রহিম।

প্রসঙ্গত, গত ২১ অক্টোবর প্রশাসনিক পুনঃবিন্যাস জাতীয় বাস্তবায়ন কমিটির বৈঠকে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর, তিতুদহ ও নবগঠিত গড়াইটুপি এবং নেহালপুর ইউনিয়নকে দর্শনা থানার অর্ন্তভুক্ত করা হয়।

-চুয়াডাঙ্গা প্রতিনিধি