চুয়াডাঙ্গায় ও ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো-৩

চুয়াডাঙ্গা জেলা শহরের রেলবাজার এলাকায় ইজিবাইকের ধাক্কায় আবু নাঈম জোয়ার্দ্দার টিপু (৬৫) নামে একজন নিহত হয়েছেন।

শুক্রবার সকাল ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত আবু নাঈম জোয়ার্দ্দার টিপু শহরের মাঝেরপাড়ার আবু মোতালেব জোয়ার্দ্দারের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো. ফখরুল ইসলাম খান জানান, শুক্রবার সকালে শহরের রেলবাজার এলাকার শহর পুলিশ ফাঁড়ির সামনের রাস্তা পার হওয়ার সময় একটি ইজিবাইক পিছন থেকে আবু নাঈম জোয়ার্দ্দার টিপুকে ধাক্কা দেয়।

এ সময় তিনি রাস্তায় ছিটকে পড়ে মাথায় ও বাম হাতে আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের চক্ষু হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার চুটলিয়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে হাসানুজ্জামান ও একই এলাকার রওশন ম-লের ছেলে রাশেদুল ইসলাম।

তারা সম্পর্কে চাচা-ভাতিজা বলে জানা গেছে। ঝিনাইদহ ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার রউফ মোল্লা জানান, মোটরসাইকেল আরোহী রাশেদুল ও হাসানুজ্জামান মাগুরা থেকে ঝিনাইদহের দিকে আসছিল।

পথিমধ্যে ঝিনাইদহ চক্ষু হাসপাতাল এলাকায় পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি সবজি বোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
তিনি আরও জানান, মৃতদেহ দুটি সদর হাসপাতালে রাখা হয়েছে।

ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

চুয়াডাঙ্গা প্রতিনিধি