চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত ৭! সুস্থ হয়েছেন আরও ১৪ জন

চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা অনেকটাই কম।করোনার ভয়াল পরিস্থিতি কিছুটা কাটিয়ে উঠেছে চুয়াডাঙ্গা। শনিবার করোনা আক্রান্ত হয়েছেন আরও ৭ জন।

চুয়াডাঙ্গায় মোট ২০৯ জন মৃত্যুবরণ করেছে এরমধ্যে চুয়াডাঙ্গায় করোনায় মারা গেছেন ১৮৯ জন এবং জেলার বাইরে ২০ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন।এ

ই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৮২৩ জনে। চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ শনিবার ৬০ জনের নমুনা সংগ্রহ করেছে । এই নিয়ে জেলায় মোট নমুনা সংগ্রহ দাঁড়িয়েছে ২৬ হাজার ৯১৭ জন।

এ দিকে ৯৯ জনের এর নমুনা পরীক্ষা রিপোর্ট পাওয়া গেছে এই নিয়ে জেলায় মোট ২৭ হাজার ৮৩৪ জনের নমুনা পরীক্ষা রিপোর্ট পাওয়া গেছে।

এ সময় ৭ জনের করোনা শনাক্ত হয়েছে এই নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৮২৩ জনে। শনিবার নতুন করে ১৪ জন করোনা রোগী সুস্থ হয়েছেন।

এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ৩৭৩ জন। বর্তমানে সক্রিয় রোগীর মধ্যে হাসপাতালে রয়েছেন ১১ জন আর বাড়িতে আছেন ২৩০ জন।

নতুন যে ৭ জন করোনা শনাক্ত হয়েছেন তার ভিতরে চুয়াডাঙ্গা সদর উপজেলার ৫ জন এবং দামুড়হুদা উপজেলায় ২ জন।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান আরো বলেন, চুয়াডাঙ্গায় এ পর্যন্ত ৮৮ জন স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হয়েছেন এর মধ্যে ৮৭ জন সুস্থ হয়েছেন। গত এক সপ্তাহে চুয়াডাঙ্গা করোনা আক্রান্ত রোগীর সংখ্যা শতকরা ৯.৫৬ শতাংশ।