চুয়াডাঙ্গায় গৃহবধুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ায় এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার সকালে শান্তিপাড়ার একটি বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার উদ্ধৃতি দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান জানান, মঙ্গলবার সন্ধ্যায় শহরের শান্তিপাড়ার এক গৃহবধু থানায় এসে অভিযোগ করেন যে, তাকে শান্তিপাড়ার আলমগীর হোসেনের ছেলে নাঈম হোসেন ধর্ষণ করেছে।

নাঈমের বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে। সকাল ১০টার দিকে ওই গৃহবধু শান্তিপাড়ার রাস্তা দিয়ে যাওয়ার সময় নাঈম ও তার দুসহযোগি অপু হোসেন ও রতন আলী ওই গৃহবধুকে জোরপূর্বক নাঈমের বাড়িতে নিয়ে যায়। তারপর নাঈম তাকে ধর্ষণ করে।

ওই গৃহবধু বাড়ি ফিরে পরিবারের অন্যদের ঘটনা জানান এবং সন্ধ্যায় সদর থানায় এসে নাঈম হোসেন, অপু হোসেন ও রতন আলীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মঙ্গলবার রাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ওই গৃহবধুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

ওসি আরো জানান, এ বিষয়ে তদন্ত চলছে। কেউ গ্রেপ্তার হয়নি। ডাক্তারি পরীক্ষার রিপোর্ট ও তদন্তের পর বিস্তারিত জানানো সম্ভব হবে।