চুয়াডাঙ্গায় বহুমুখী মানব কল্যাণ সংস্থার প্রশিক্ষানার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরন

চুয়াডাঙ্গায় বহুমুখী মানব কল্যাণ সংস্থার আয়োজনে কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন ও ড্রাইভিং প্রশিক্ষানার্থীদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

গতকাল  বৃহস্পতিবার বেলা ১১টায় বহুমুখী মানব কল্যাণ সংস্থার চুয়াডাঙ্গাস্হ একাডেমি মোড় কার্যালয়ে শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট দেয়া হয়। সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও সংস্থার জেলা শাখার সভাপতি অধ্যাপক সিদ্দিকুর রহমান।

বহুমুখী মানব কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফের উপস্থাপনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন। বিশেষ অতিথির বক্তব্য দেন সমাজসেবা কার্যালয়ের উপ- পরিচালক সিদ্দিকী সোহেলী রশিদ, সদর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান কাজল, এটিএন বাংলার জেলা প্রতিনিধি রফিক রহমান ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বহুমুখী মানব কল্যান সংস্থার ডেপুটি ম্যানেজার আব্দুল আওয়াল প্রিন্স , চুয়াডাঙ্গা প্রজেক্ট কো -অডিনেটর নাঈম সরোয়ার, নাসির জোয়ার্দার, সোহেল রানা প্রমুখ।

চুয়াডাঙ্গা ও দামুড়হুদায় ড্রাইভিং কাম অটো মেকানিকস এবং কম্পিউটার অফিস এপ্লিকেশন কোর্সের ১০ টি ব্যাজের ৩০০ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র ও সন্মানী প্রদান করেন অতিথিরা। এর আগে বুধবার আলমডাঙ্গা এরশাদপুরে মাধ্যমিক বিদ্যালয়ে কম্পিউটার অফিস এপ্লিকেশন ও ড্রাইভিং কাম অটো মেকানিকস কোর্সের ৭টি ব্যাজের ২১০ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র ও সন্মানী প্রদান করা হয়।