চুয়াডাঙ্গায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিক পালন

চুয়াডাঙ্গায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিক বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টার সয়ম ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এ সময় জাতীয় পতাকা উত্তোলন করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ এবং দলীয় পতাকা উত্তোলন করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

এরপর বিকাল সাড়ে তিনটার সময় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের পক্ষে থেকে বিশাল এক র‌্যালি রের করা হয় এবং শহরের বিশেষ বিশেষ স্থান ঘুরে আবার জেলা আওয়ামী লীগের অফিস এসে র‌্যালিটি শেষ হয়।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা ১আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন শারীরিক ভাবে অসুস্থ ও ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় থাকার কারণে র‌্যালিটি নেতৃত্ব দেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

এ সময় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন,প্রতিবছরের মতো এবারও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ বিস্তারিত কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। প্রতিষ্ঠার পর থেকে এ ভূখণ্ডে প্রতিটি প্রাপ্তি ও অর্জন সবই আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।

এ সময় তিনি আরও বলেন, মাতৃভাষা বাংলার মর্যাদা রক্ষা থেকে শুরু করে আজ পর্যন্ত বাঙালির অর্জন এবং বাংলাদেশের সব উন্নয়নের মূলেই রয়েছে আওয়ামী লীগ। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দলের নেতাকর্মীদের মেধা, পরিশ্রম, ত্যাগ ও দক্ষতায় আওয়ামী লীগ আরও গতিশীল হবে এবং বাংলাদেশ এগিয়ে যাবে। বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা জেলা ছাএলীগের সাবেক সভাপতি অনিক জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রিপন মোল্লা, চুয়াডাঙ্গা রেড ক্রিসেন্টে সোসাইটির ইউনিটের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা মহিলা লীগের নেতৃবৃন্দ,চুয়াডাঙ্গা জেলা ছাএলীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিট থেকে আগত আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।