চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতের মাদকবিরোধী অভিযান আটক-১

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমান আদালতের অভিযান ও যৌথ মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। এই অভিযান পরিচালনা করেন সদর উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার বিকাল চারটার সময় ইউনুছ আলী তোতা নামের এক মাদকসেবির বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ১ অ্যাম্পিল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন। অভিযান চালিয়ে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

পরে ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা করা হয়। সাজাপ্রাপ্ত ইউনুছ আলী তোতা ওই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, সোমবার বেলা চারটার সময় গোপণ সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে ইউনুছ আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

এসময় ইউনুছ আলীর দেহ তল্লাশি চালিয়ে ১ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ’ টাকা জরিমানা করা হয়।

সাজাপ্রাপ্ত ইউনুছ আলীকে জেলহাজতে পাঠানো হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের সহযোগিতায় ছিলেন পেশকার সোবহান আলী।বাংলাদেশ আনসার ও ভিডিপির সদস্যবৃন্দ।