চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, ৩ জনের কারাদণ্ড

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, ৩ জনের কারাদণ্ড

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ১১০ লিটার তাড়ি ও ২০ গ্রাম গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে। পরে তাদের ভ্রাম্যমান আদালত বসিয়ে ৩ জনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে। দন্ডপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার শান্তিপাড়ার হানিফ (২০), সাতগাড়ী পুরাতনপাড়ার মুকুল মালিথা (৬৫) ও গোপীনাথপুরের বদর মন্ডল (৩৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চুয়াডাঙ্গা কার্যালয় সুত্রে জানাযায়, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুঁইয়ার নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলা কার্যালয়

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা চুয়াডাঙ্গা থানাধীন বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

এ অভিযানে চুয়াডাঙ্গা সদর থানাধীন ফুড গোডাউনের পূর্ব পাশে অভিযান চালিয়ে শান্তিপাড়ার মৃত: কাজেরের ছেলে হানিফকে (২০) আটকের পর তার দেহ তল্লাশি করে ২০ গ্রাম গাজাঁ উদ্ধার সহ তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা অর্থদণ্ড প্রদান করে আসামীকে জেল হাজতে প্রেরণ করেন। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে চুয়াডাঙ্গা আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাদাত হোসেন নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক বিরোধী অভিযান চালায় চুয়াডাঙ্গা সদর উপজেলার সাতগাড়ি গ্রামের মান্দার মাঠে আরিফুলের খেজুর বাগানের মধ্যে। অভিযানিকদল ঘটনাস্থল থেকে ৬০ লিটার তাঁড়ি সহ আটক করা হয় চুয়াডাঙ্গা সদর উপজেলার সাতগাড়ী পুরাতনপাড়ার মৃত: আজাহার মালিথার ছেলে মুকুল মালিথাকে (৬৫)।

এসময় ঘটনাস্থলে আসামী মুকুল মালিথাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন চুয়াডাঙ্গা আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাদাত হোসেন। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে চুয়াডাঙ্গা আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাদাত হোসেন নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের কর্মকর্তার মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন, চুয়াডাঙ্গা থানাধীন সাতগাড়ি গ্রামের মান্দার মো: খোকা বিশ্বাসের বসতবাড়ি সামনে খেজুর বাগানের মধ্যে।

উক্ত স্থান হতে ৫০ লিটার তাঁড়িসহ গ্রেপ্তার করা হয় চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত: মাদার মন্ডলের ছেলে বদর মন্ডলকে (৩৮)। এসময় ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালতে বদর মন্ডলকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা অর্থদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাদাত হোসেন।