চুয়াডাঙ্গা উপজেলা প্রশাসনের অভিযানে অবৈধ ভাবে রাস্তার পাশে রাখা নির্মাণ সামগ্রী উচ্ছেদ

চুয়াডাঙ্গা উপজেলা প্রশাসনের অভিযানে অবৈধ ভাবে রাস্তার পাশে রাখা নির্মাণ সামগ্রী উচ্ছেদ

চুয়াডাঙ্গা উপজেলা প্রশাসনের অভিযানে চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন স্থানে রাস্তার পাশে থাকা নির্মাণ সামগ্রী ইট বালু ব্যানার ফেস্টুন পোস্টার সহ বিভিন্ন ধরনের নির্মাণ সামগ্রী বিনষ্ট ও উচ্ছেদ করা হয়েছে।

চুয়াডাঙ্গা উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার শামীম ভূইয়া নির্দেশনায় ও চুয়াডাঙ্গা উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার( ভূমি) মাজহারুল ইসলামের নেতৃত্ব  মঙ্গলবার সকাল সাড়ে দশটার সময় চুয়াডাঙ্গা সরকারি কলেজের সামনে বিভিন্ন ধরনের নির্মাণসামগ্রী ইট বালি খোয়া ব্যানার-ফেস্টুন সহ রাস্তা অবৈধভাবে দখল করে ব্যবসা পরিচালনার বিভিন্ন ধরনের নির্মাণসামগ্রী জব্দ করেছে উপজেলা প্রশাসন।

অভিযান পরিচালনার সময় চুয়াডাঙ্গা উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম বলেন,রাস্তার পাশে নির্মাণ সামগ্রী না রাখার জন্য বারবার মাইকিং করা সত্ত্বেও যারা নির্মাণ সামগ্রী রেখে নগরীর সৌন্দর্য বিনস্ট করার পাশাপাশি চলাচলের বিঘ্ন ঘটাচ্ছেন তাদের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে এবং সকল ধরনের নির্মাণসামগ্রী জব্দ করা হচ্ছে।

এসময় তিনি আরো বলেন, এ অভিযান নিয়মিত চলবে। প্রয়োজনে পৌরসভার আইনে জরিমানা ও করা হবে।নগরীর সৌন্দর্য রক্ষার পবিত্র দায়িত্ব আমাদের সকলেরই। এসময় তিনি সকলকে আইন মানার আহ্বান জানান এবং চমৎকার চুয়াডাঙ্গা গঠন করার জন্য সকলের নিকট সার্বিক সহযোগিতা কামনা করেন ।