চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাস্টার প্যারেড ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাস্টার প্যারেড ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল দশটার সময় চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিট ইনচার্জ ও অফিসার ফোর্সদের অংশগ্রহণে সাপ্তাহিক মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

এ সময় চুয়াডাঙ্গা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম সুসজ্জিত অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন । প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন
পুলিশ সুপারের কার্যালয় অবস্থিত কনফারেন্স রুমে দুপুর সাড়ে বারোটার সময় আগস্ট মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ পর্যালোচনা সভায় প্রত্যেক থানার অফিসার ইনচার্জদের থানাধীন এলাকায় ওয়ারেন্ট তামিল, রাত্রিকালীন ডিউটি, ভাড়াটিয়ার তথ্য এন্ট্রি ও আইন-শৃংখলা রক্ষাসহ অপ্রীতিকর ঘটনা রোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম ।

পর্যায়ক্রমে সকল অফিসার ফোর্সের ছুটি প্রদানের জন্য সংশ্লিষ্ট ইউনিট ইনচার্জকে নির্দেশ প্রদান করেন। পরিশেষে, সকলকে স্বাস্থ্যবিধি মেনে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানান।