মেহেরপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় আসামীদের গ্রেফতারের দাবীতে আবারো বিক্ষোভ

মেহেরপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তুষার ইমরান এর ওপর হামলার ঘটনায় আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে আবারো বিক্ষোভ মিছিল। বুধবার সন্ধায় মুজিবনগর উপজেলার বিদ্যাধরপুর ক্লাব থেকে দারিয়পুর ইউনিয়নবাসী আয়োজনে এ বিক্ষোভ মিছিল বের করা হয় ।

মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি ক্লাব থেকে শুরু করে দারিয়াপুর বাজার গিয়ে পুনরায় ক্লাবে গিয়ে শেষ হয়। এ সময় বিক্ষোভ মিছিলে অংশ নেন জেলা ছাত্রলীগের সহসভাপতি আব্দুর রহমান রাব্বি, সহ সম্পাদক হুসাইন আলমগীর, দারিয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ্ আলম, মোনাখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক পলাশ ইসলামসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় জনগন।

এ সময় বক্তারা ছাত্রলীগ নেতা তুষার ইমরান এর ওপর হামলাকারী মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকসহ সকল আসামীদের দ্রুত গ্রেফতার করার দাবী জানান। এসময় বক্তারা বলেন, আশিক দীর্ঘ দিন ধরে মাদকাসক্ত । তার নামে মুজিবনগর থানায় মাদকের মামলা রয়েছে।

আমরা আশিকসহ তুষার এর উপর হামলাকারীদের দ্রুত বিচার চাই। এছাড়াও আসামীদের দ্রুত গ্রেফতার করার দাবী জানিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন তারা। আহত তুষারের পিতা মুকুল হোসেন ছেলের উপর হামলার সুষ্ঠ বিচার দাবি করেন।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে কলেজ গেটের কাছে সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকের নেতৃত্বে তার কয়েকজন সহকর্মীরা মিলে তুষার ইমরানের উপর হামলা চালিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তুষার কে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মুজিবনগর প্রতিনিধিঃ