জনগণের অধিকার পুনরুদ্ধারের আমরা আছি,ছিলাম এবং থাকবো -সাবেক এমপি মাসুদ অরুন

.সাবেক সংসদ সদস্য ও মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণ বলেছেন, আমরা সুনির্দিষ্টভাবে বলতে চাই, রাষ্ট্র যখন দুর্নীতিতে এমন এক জায়গায় পৌঁছে গেছে যেখানে রাষ্ট্র তার নৈতিকতাকে ধ্বংস করে ফেলে, মূল্যবোধকে ধ্বংস করে ফেলে।
আপনাদের সকলের নিশ্চয়ই জানা আছে কাঁকড়া এক সময় নিজেকে খেয়ে ফেলে। ঠিক তেমন রাষ্ট্র যখন উলঙ্গ হয়ে যায়, রাষ্ট্র যখন নৈতিকতা বিবর্জিত হয়ে যায়, রাষ্ট্র যখন মূল্যবোধকে হারিয়ে ফেলে, জনগণের সম্মান অধিকারকে হরণ করে। তখন রাষ্ট্র রাষ্ট্রকেই খেয়ে ফেলবে, আওয়ামী লীগ আওয়ামী লীগকে খেয়ে ফেলবে, নেতা-কর্মীকে খেয়ে ফেলবে, কর্মী-নেতাকে খেয়ে ফেলবে এটি হল ইতিহাস।

মাসুদ অরুন আরো বলেন, সময় থাকতে গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে ঐক্যবদ্ধ হোন। আমি আওয়ামী লীগকে বলি দল-মত নির্বিশেষে অনতিবিলম্বে একটি গণতান্ত্রিক নির্বাচনের মধ্য দিয়ে দেশের মানুষের যে গণতান্ত্রিক দাবি সেই দাবি মেনে নেওয়া হোক।

বুধবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন এসব কথা বলেন।

আলোচনা সভায় আরে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান আব্দুর রহমান, মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, মুজিবনগর উপজেলা বিএনপি’র সভাপতি আমিরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মেহেরপুর জেলা তাঁতী দলের সভাপতি আরজুল্লাহ বাবলু মাস্টার সহ প্রমূখ।