জনগণের রায়ের প্রতি আমরা শ্রদ্ধাশীল: হানিফ

জনগণের রায়ের প্রতি আমরা শ্রদ্ধাশীল: হানিফ

জনগণের রায়ের প্রতি আমরা শ্রদ্ধাশীল বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, ভোটের যে ফলাফল হবে মেনে নেবে আওয়ামী লীগ। জনগণের রায়ের প্রতি আমরা শ্রদ্ধাশীল।

কুষ্টিয়া সরকারি কলেজ কেন্দ্রে সকাল সোয়া ৮টায় ভোট দেয়ার পর কুষ্টিয়া-৩ আসনে নৌকার প্রার্থী মাহবুব-উল আলম হানিফ এ কথা বলেন।

স্বতন্ত্র প্রার্থীদের অভিযোগের প্রেক্ষিতে হানিফ বলেন, আওয়ামী লীগের প্রতীক নৌকার বিরুদ্ধে অনেকেই এজেন্ট হতে চান না, স্বতন্ত্র প্রার্থীরা এজেন্ট খুঁজে না পেয়ে সেই দোষ আমাদের ওপর চাপানোর চেষ্টা করছে।

বিএনপি সম্পর্কে তিনি বলেন, এরা সন্ত্রাসী জঙ্গি দলে পরিণত হয়েছে। তাদের প্রতি জনগণের ঘৃণা সৃষ্টি হয়েছে।

কুষ্টিয়ায় ৪টি সংসদীয় আসনে ৫৭৮টি ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ চলছে।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো: এহেতেশাম রেজা বলেন, নির্বাচন সুষ্ঠু, অবাধ, গ্রহণযোগ্য করতে জেলায় ১২ প্লাটুন সেনা, ৯ প্লাটুন বিজিবি, ৩৩ জন ম্যাজিস্ট্রেট, ৪ জন বিচারক দায়িত্ব পালন করবেন। ৫৭৮টি ভোটকেন্দ্রের মধ্যে ২৪৬টি গুরুত্বপূর্ণ হিসেবে ধরা হয়েছে। প্রতিটি কেন্দ্রে ১৪ থেকে ১৮ জন পুলিশ ও আনসার মোতায়েন রয়েছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেছেন, পুলিশ- র‌্যাবের পেট্রোল, মোবাইল, স্ট্রাইকিং ও স্ট্যান্ডবাই ফোর্স কাজ করছে। ৪ দিন ধরে আমদের কেন্দ্রভিত্তিক পেট্রোল চলছে। তিনি আরও বলেন, নিরাপত্তার কোন ঘাটতি নেই।