জাহাঙ্গীরনগর বিশ্ব বিদ্যালয়ে মেহেরপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মেহেরপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির আয়োজনে, বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে নবীন বরণ, বিদায়, কমিটি গঠন ও পিকনিকের আয়োজন করা হয়।

গতকাল শুক্রবার বিশ^বিদ্যালয়ে সুইজারল্যান্ড এরিয়াতে অনুষ্ঠিত অনুষ্ঠানে পুরাতন কমিটির দায়িত্ব সমাপ্তি এবং নতুন কমিটি ঘোষনা করা হয়। মাইক্রোবায়োলজি বিভাগের শিক্ষার্থী ইজাজ আহমেদ হিমেলকে সভাপতি এবং বাংলা বিভাগের শিক্ষার্থী সুমন রেজাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি গণিত বিভাগের উজ্জল মিঞা, পরিসংখ্যান বিভাগের নাসরিন আক্তার মিমি ও আফসানা স্রুতি, যুগ্ম সাধারণ সম্পাদক পদার্থ বিভাগের উম্মে সালমা সাথী, অর্থনীতি বিভাগের রাসেল, প্রত্মতত্ত্ব বিভাগের সালমা, রসায়ন বিভাগের বুলবুল, সাংগঠনিক সম্পাদক প্রাণ রসায়ন বিভাগের সেলিম রেজা, গণিত বিভাগের আব্দুর রউফ ইমন, অর্থ সম্পাদক পরিসংখান বিভাগের সাইদ, সহ-অর্থ সম্পাদক আইবিএ বিভাগের মাহফুজ, প্রচার সম্পাদক বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য বিভাগের রকিবুল ইসলাম রকি, সহ প্রচার সম্পাদক আইন বিভাগের অরিন বিশ্বাস, শিক্ষা সম্পাদক সাংবাদিকতা বিভাগের বিজন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ভ’গোল ও পরিবেশ বিভাগের দোযা।

এসময় নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতি বলেন, বরাবরের ন্যায় সাবেক শিক্ষার্থী এবং বর্তমান শিক্ষার্থী দের সাথে নিয়ে একযোগে মেহেরপুর জেলা হতে আগত ভর্তিচ্ছুদের যাবতীয় সাহায্য করা হবে। এবং এই সংগঠনের মাধ্যমে মেহেরপুর জেলার সকল শেণীপেশার মানুষের জন্য নিজ নিজ অবস্থান থেকে সাহায্য সহযোগিতা করা হবে। এছাড়াও মেহেরপুর জেলার দরিদ্র এবং মেধাবী ছাত্রদের জন্য এই সংগঠন থেকে বৃত্তিসেবা প্রদান করা হবে, যা ইতোমধ্যে প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে।

মেপ্র/আরপি