জীবননগরে আম বাগান থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

জীবননগর উপজেলার ৪নং সীমান্ত ইউনিয়নের কয়া গ্রামের একটি মাঠ থেকে দিনমজুর মিরাজ হোসেন (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১২ টার সময় জীবননগর থানা পুলিশ কয়া গ্রামের পার্শবর্তী বেলে মাঠের চতুর মিয়ার আম বাগান থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত মিরাজ হোসেন কয়া গ্রামের উত্তর পাড়ার মোশাররফ হোসেনের ছেলে। মিরাজ পেশায় রাজমিস্ত্রির কাজ করতো।
নিহত মিরাজের পিতা মোশাররফ হোসেন জানান,পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দিন আগে ছেলে মিরাজের সাথে মনোমালিন্য হয়। এরই জের ধরে গত শনিবার বিকেল থেকে মিরাজ আর বাড়িতে ফেরেনি।

রবিবার সকালে গ্রামের কৃষকরা গ্রামের পার্শবর্তী বেলে মাঠে কাজ করতে গিয়ে আম বাগানের একটি গাছে ঝুলন্ত অবস্থায় মিরাজের মরদেহ দেখতে পায়। এর পর তারা বিষয়টি জীবননগর থানা পুলিশকে খবর দিলে বেলা সাড়ে ১২ টার সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মিরাজের মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

জীবননগর থানার অফিসার ইনচাজ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রবিবার দুপুরে সীমান্ত ইউনিয়নের কয়া গ্রামের একটি আম বাগান থেকে ঝুলন্ত অবস্থায় মিরাজ হোসেন নামের এক যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।
ময়না তদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।