জীবননগরে চেয়ারম্যানের নামে মিথ্যা সংবাদে মানববন্ধন

জীবননগরের কেডিকে ইউনিয়ন চেয়ারম্যান খায়রুল বাশার শিপলুর বিরুদ্ধে মাই টিভিতে সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে জীবননগর উপজেলা চেয়ারম্যান এ্যাসোসিয়েশন ও উপজেলা আওয়ামী লীগ।

গতকাল শনিবার বিকাল ৪ ঘটিকার সময় জীবননগর বাসস্ট্যান্ডে জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা মাই টিভির মুখোশ অনুষ্ঠানে জীবননগর কেডিকে ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে যে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সাথে সাথে এই সংবাদ প্রত্যাহারের দাবি জানায়।

উক্ত সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আঃ লতিফ অমল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সালাম ঈশা, সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিদের পক্ষে আন্দুলবাড়ীয়া ইউনিয়ন সভাপতি আন্দুলবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোক্তার হোসেন, উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানদের পক্ষে মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খান, বাঁকা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি হাসান, জীবননগর ডিগ্রি কলেজ ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান প্রমুখ।

সমাবেশ শেষে মাই টিভির মুখোশের রিপোর্টার এস কে লিটনের কুশপুত্তলিকা দাহ করে।