জীবননগরে ১০২ বছর বয়সী নূর বক্স মন্ডলের ইন্তেকাল

জীবননগরের নিশ্চন্তপুর গ্রামে হাফিজুল রহমান (ডান্টা) (৫২) এবং নূর বক্স মন্ডল (১০২) ইন্তেকাল করছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইল্লাহি রাজিউন। গতকাল নিশ্চন্তপুর গ্রামে মৃত ইউসুফ আলীর মেঝো ছেলে হাফিজুর রহমান ঢাকা ইবনেসিনা হাসপাতালে ইন্তেকাল করেন। তার পারিবারিক সূত্রে জানা যায় শারীরিক অসুস্থতা দেখা দেওয়াই জীবননগর মনোয়ারা সনো সেন্টারে ডাঃ রফিকুল ইসলাম এর নিকট চিকিৎসা নেন। চিকিৎসায় কোনো পরিবর্তন না আসার কারণে রাজশাহীতে চিকিৎসার জন্য যান, সেখানেও কিছু দিন চিকিৎসা নেন।

চিকিৎসায় সেখানেও কোনো পরিবর্তন না আসার কারণে ঢাকা ইবনেসিনা হাসপাতালে যান। সেখানে কিছুদিন চিকিৎসা নেন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
অপর দিকে নূও বক্স মন্ডল গতকাল বেলা ১১ টার সময় মারা যান। পারিবারিক সূত্রে যানা যায় গত রমজান মাসে হঠাৎ কারে পড়ে গিয়ে ডান পা ভেঙ্গে যায়। তিনি নিজ বাসায় মৃত্যুবরণ করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ১০২ বছর ।

উভয়ের জানাজা ও দাফনকাজে অংশ নেন, বাংলাদেশ জামায়াত ইসলামি চুয়াডাঙ্গা জেলার আমির জনাব আনোয়ারুল হক মালিক, সেক্রেটারি অ্যাড. রুহুল আমিন, অধ্যাপক খলিরুল রহমান, মাওলানা হাফিজুর রহমান, আন্দুলবাড়ীয়া ইউ.পি সাবেক চেয়ারম্যান মোঃ সাখাওয়াত হোসেন প্রমুখ।