জাসদ

জীবননগর উপজেলা শাখা জাসদের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ জাসদ জীবননগর উপজেলা শাখার কর্মী সম্মেলন  মঙ্গলবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হয়। কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন জীবননগর উপজেলা শাখার সভাপতি মো. আব্দুর রশিদ।

জীবননগর শাপলাকলি মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু।

প্রধান অতিথি তার বক্তেব্যে বলেন, দুর্নীতি, লুণ্ঠন ও দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির ফলে দেশের নিম্ন আয়ের মানুষ আজ দিশেহারা। অনেকেই অর্ধাহারে অনাহারে দিন পার করছেন।

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির ফলে কৃিষতে ব্যপক প্রভাব পড়েছে। উৎপাদন খরচ বেড়ে গেছে অনেক বেশি। উৎপাদিত ফসল বিক্রি করে কৃষক আসল টাকা পাবেনা বলে আশংকা করছেন।

কৃষক সমাজকে বাঁচাতে অতি দ্রুত জ্বালানি তেলের মূল্য পূন নির্ধারণ করা হোক। আগামী জাতীয় সংসদ নির্বাচন ভোটারদের অংশগ্রহনে অনুষ্ঠিত হওয়ার প্রত্যাশা বাঙালি জাতীর।

অতীতের নির্বাচনের ধারাবাহিকতা আর যেন না হয়। এ লক্ষে গণতন্ত্রের অসাম্প্রদায়িক ও প্রগতিশীল শক্তি ঐক্যবদ্ধ হয়ে একটি জনকল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামে সকলকে শরিক হওয়ার আহবান জানাচ্ছি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদ চুয়াডাঙ্গা জেলার সাধারণ সম্পাদক শামসুল আলম। বাংলাদেশ জাসদ দামুড়হুদা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলমগীর রহমান, জীবননগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সহ-সভাপতি মো. হযরত আলী, জাসদ নেতা মিলন মল্লিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন কমিউনিস্ট পাটির জীবননগর শাখার সাধারণ সম্পাদক রাজেদুল ইসলাম।

সভার শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন নাজমুল ইসলাম মন্টু। সভার সঞ্চালক ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ।

কর্মী সম্মেলনে আব্দুর রশিদকে সভাপতি তারিকুর রহমানকে সাধারণ সম্পাদক ও নাজমুল ইসলাম মন্টুকে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্যের জীবননগর উপজেলা কমিটি ঘোষণা করা হয়।