জেএসসি পরীক্ষায় গাংনীর সন্ধানী স্কুল এন্ড কলেজ জেলার শীর্ষে

২০১৯ সালে অনুষ্ঠিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় সন্ধানী সংস্থা পরিচালিত মেহেরপুরের গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজ জেলার শীর্ষ ফলাফল বয়ে এনেছে।

গতবছর অনুষ্ঠিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মেধা ও সাধারণ বৃত্তির তালিকা গত সোমবার (২৩-০৩-২০২০) ইং তারিখে প্রকাশিত হয়। এতে জেলার সবকটি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে গাংনীর সন্ধানী স্কুল এন্ড কলেজ শীর্ষে রয়েছে।

প্রকাশিত ফলাফলে সন্ধানী স্কুল এন্ড কলেজ থেকে মোট বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী ৪১জন। এদের মধ্যে টেলেন্টপুলে ১৭ জন ও সাধারণ গ্রেড এ ২৪ জন বৃত্তি লাভ করে।

অন্যদিকে মেহেরপুর সরকারি বালিকা বিদ্যালয় থেকে মোট ৩৬ জন শিক্ষার্থীর মধ্যে টেলেন্টপুলে ১৫ ও সাধারণ গ্রেডে ২১জন, মেহেরপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে মোট ৩২জন শিক্ষার্থীর মধ্যে টেলেন্টপুলে ১৩ ও সাধারণ গ্রেডে ১৯ জন, রাইপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে মোট ২০জনের মধ্যে ৫জন টেলেন্টপুলে ও সাধারণ গ্রেডে১৫ জন, গাংনী প্রি-ক্যাডেট এন্ড জুনিয়র হাই স্কুল থেকে মোট ১৬ জনের মধ্যে টেলেন্টপুলে ৪জন ও সাধারণ গ্রেডে ১২ জন, সাহারবাটি ইবাদতখানা মাধ্যমিক বিদ্যালয় থেকে মোট ১৩ জনের মধ্যে ৪জন টেলেন্টপুলে ও সাধারণ গ্রেডে ৯জন, জিনিয়াস ল্যাবঃ স্কুল এন্ড কলেজ থেকে মোট ১০জনের মধ্যে টেলেন্টপুলে বৃত্তিলাভ করে ২জন ও সাধারণ গ্রেডে ৮জন, গাংনী মাধ্যমিক বিদ্যালয় থেকে মোট ৯জনের মধ্যে টেলেন্টপুলে ৪জন ও সাধারণ গ্রেডে ৫জন, জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে মোট মোট ৬জনের মধ্যে টেলেন্টপুলে ৩ জন ও সাধারণ গ্রেডে ৩জন বৃত্তি লাভ করে।

মেহেরপুর জেলার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এর আগেও বিভিন্ন শাখায় সন্ধানী সংস্থা পরিচালিত সন্ধানী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা ফলাফলে শীর্ষে অবস্থান করে আসছে।

ফলাফলে প্রতিক্রিয়া ব্যাক্ত করতে গিয়ে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান বিদ্যালয়ের শিক্ষার্থী অভিভাবক ও শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।