ঝিনাইদহের হরিণাকুন্ডুতে দুবৃর্ত্তের ছুরি আঘাতে ব্যবসায়ী খুন

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে দুবৃর্ত্তের ছুরি আঘাতে ব্যবসায়ী খুন

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে দুবৃর্ত্তের ছুরি আঘাতে হামিদুল ইসলাম জনি (২৭) নামে এক মোবাইল ব্যবসায়ীকে খুন করা হয়েছে।

সোমবার (৫নভেম্বর) বিকাল ৩টার দিকে উপজেলার কসাইমোড় এলাকার মুন্সী মার্কেটে তার নিজের ব্যবসায় প্রতিষ্ঠান মুন্সী মোবাইল হাউজে ঘটনাটি ঘটে।

মোবাইল ব্যবসায়ী নিহত হামিদুল ইসলাম জনি একই উপজেলার তাহেরহুদা ইউনিয়নের আদর্শ আন্দুলিয়া গ্রামের আতিয়ার মুন্সীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে কসাই মোড় এলাকার মুন্সী মোবাইল হাইজের স্বত্তাধীকারি জনির বাড়িতে কে বা কারা খবর
দেয় জনির সাথে একই এলাকার অপু নামে এক যুবকের মোবাইল কেনা বেচা নিয়ে ঝামেলা হয়েছে। তারপর থেকে দোকান বন্ধ। এই ঘটনা শুনার পর বিকেলে জনির পিতা দোকানে এসে ছেলের রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করছে।

এবিষয়ে জনির আরেক ভাই ব্যবসায়ী কাব্বারুল ইসলাম বলেন আমি ফোন পেয়ে ছুটে এসে দোকানের মধ্যে দেখি বুকে ছুরিবৃদ্ধ অবস্থায় জনির লাশ পড়ে আছে। তিনি আরও জানান অপুর সাথে আমাদের কোন পূর্বশত্রুতা নেই, তবে মোবাইল কেনা বেচা নিয়ে জনির সাথে অপুর ঝামেলা হয়েছে শুনেছি। তবে কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন মোবাইল কেনাবেচাকে কেন্দ্র করে শত্রুতার জের ধরে এই হত্যাকান্ড হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তিনি আরও বলেন এব্যাপারে পুলিশ তৎপর রয়েছে, প্রকৃত অপরাধীকে সনাক্তের চেষ্টা চলছে।