ঝিনাইদহে ঘোড়শাল ইউনিয়নে ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্টিত

ঝিনাইদহের ঘোড়শাল ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধায় ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে এই আয়োজন করা হয়। এ সময় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সামছুজামান মন্টু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঘোড়শাল ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি নৃত্য গোপাল শিকদার, সাধারণ সম্পাদক রণজিৎ কুমার বিশ্বাস, কৃষকলীগের নেতা প্রভাত রঞ্জন বিশ্বাসসহ ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীবৃন্দ।

এ সময় ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আলিম মন্ডল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল বাতেন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামছুজামান মন্টু ও সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম পদ নির্বাচিত করে ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়। নেতৃবৃন্দ জানান, আগামী ৩ দিনের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।

প্রধান অতিথি ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন বলেন,রাজনীতির পাশাপাশি সমাজকে আইনশৃংখলা শান্তিপূর্ণ রাখতে হবে।কোন মতেই সমাজে বিবাদ সৃষ্টি করা যাবে।রাজনীতির পাশাপাশি সমাজকে মাদক ও বাল্য বিবাহ মুক্ত করতে হবে।সেই জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।ইউনিয়নে বিশৃংখলাকারীকে কোন বরদাস্ত করা হবে না।

-ঝিনাইদহ প্রতিনিধি