ঝিনাইদহে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর কার্যালয় উদ্বোধন

দুর্নীতি দমন কমিশনের সমন্বিত ঝিনাইদহ জেলা কার্যালয় উদ্বোধন ঘোষণা করা হয়েছে। রবিবার দুপুরে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের পাশে ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই অফিস এর কার্যক্রম শুরু করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুদক কার্যালয়ের উদ্বোধন ঘোষণা করেন দুদক’র মহাপরিচালক (আইসিটি ও প্রশিক্ষণ) এ কে এম সোহেল।

এসময় উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের খুলনা বিভাগীয় পরিচালক মঞ্জুর মোর্শেদ, জেলা প্রশাসক মনিরা বেগম, পুলিশ সুপার পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম পিপিএম, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার।

সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন শেষে জেলা প্রশাসক মনিরা বেগমের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নতুন দুদকের কার্যালয় উদ্বোধন শেষে জানা যায়, ঝিনাইদহ কার্যালয় হতে ঝিনাইদহসহ চুয়াডাঙ্গা ও মাগুরা জেলা দুদকের কার্যক্রম পরিচালিত হবে।

আলোচনা সভায় দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (আইসিটি ও প্রশিক্ষণ) একেএম সোহেল বলেন ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত না করে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন। দুর্নীতি দমন কমিশনের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে ঝিনাইদহসহ রবিবার ১২টি জেলায় দুদকের নতুন কার্যালয় উদ্বোধন করা হয়েছে।