ঝিনাইদহে নলডাঙ্গা ইউনিয়ন আ.লীগ সভাপতির ইন্তেকাল

ঝিনাইদহ সদরের নলডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সভাপতি ইরফান আলী বিশ্বাস(৭০) ইন্তেকাল করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে নিজ বাসভবনে হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহী–রাজিউন)। ইরফান বিশ্বাস বাগুটিয়া গ্রামের খেলাফত বিশ্বাসের ছেলে।
তিনি ১৯৫৩ সালের ১লা জুলাই জন্ম গ্রহণ করেছিল অজোপাড়া গাঁয়ে। গ্রামের ছেলে হলেও শৈশবে সামাজিকতা ও রাজনীতির সাথে সংযোগ ঘটেছিল পরিবারের কাছ থেকেই। তাইতো ১৯৬৯ সালে ঝিনাইদহ কৃষি কলেজ শাখার ছাত্রলীগের অন্যতম সদস্য হিসেবে পথচলা শুরু হয়। দীর্ঘপথ চলার মাধ্যমে ২০০০ সালের ১লা আগস্ট নলডাঙ্গা ইউনিয়ন আ. লীগের সভাপতি নির্বাচিত হয়। ২০০৮ সালে কমিটি ভেঙ্গে নতুন কমিটির সভাপতির দায়িত্বভার গ্রহণ করেন এবং মৃত্যুর আগ পর্যন্ত ইউনিয়নের সভাপতির দায়িত্ব পালন করে চলেছেন সততা ও সুনামের সাথে ।
ইউনিয়নের সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অগ্রণী ভূমিকা ছিল লক্ষণীয়।
মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ২০১৪ সালে স্ট্রোকের কারণে শরীরের ডানপার্শ¦ প্যরালাইডস্ হয়ে যায়।
শোকাহত পরিবার সকলের কাছে দোয়া ও প্রার্থনা কামনা করেছেন। আগামী কাল শুক্রবার বেলা ১১টায় নিজ বাসভবন বাগুটিয়া গ্রামে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
তার মৃত্যুতে রাজনৈতিক, সামাজিকসহ বিভিন্ন মহল শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন