ঝিনাইদহে ন্যাপের জেলা প্রতিনিধি সম্মেলন

ধর্ম কর্ম গণতন্ত্রের নিশ্চয়তাসহ সমাজতন্ত্রই মুক্তির পথ এই শ্লোগানে ঝিনাইদহে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপে)’র প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বিধান চন্দ্র বিশ্বাসকে সভাপতি এবং ইসতিয়াক মাহমুদ পাভেল কে সাধারণ সম্পাদক করে ২৭সদস্য বিশিষ্ট ন্যাপের জেলা কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার ( ২৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে শহরের শহীদ সোহরাওয়ার্দী সড়কে জেলা ন্যাপের অস্থায়ী কার্যালয়ে এই দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিধানচন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে এবং ইসতিয়াক মাহমুদ পাভেল এর পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ন্যাপ কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাড. এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে ন্যাপের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পরিতোষ দেবনাথ, সাংগঠনিক সম্পাদক নাসিমা হক রুবি, ও প্রচার সম্পাদক গোলাম নবী মিঠুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তব্য বক্তারা বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অসনীয় মূল্যবৃদ্ধি, ঘুষ, দুর্নীতি, সাম্প্রদায়িকতা রুখে দিতে এবং শান্তি নিরাপত্তা, সুশাসন ও গণতন্ত্র প্রতিষ্ঠায় সৎ আদর্শিক রাজনীতির আন্দোলন জোরদার করা প্রয়োজন। সেজন্য সমাজতন্ত্রের বিকল্প নেই।

বক্তারা আরও বলেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচন একটি শক্তিশালি নির্বাচন কমিশনের অধিনে অবাধ সুষ্ঠু গণতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত হোক আমরা তাতে অংশ গ্রহন করব বলে প্রত্যাশা করি। দেশে যেন মৌলবাদী শক্তি আর মাথাচড়া দিয়ে না উঠতে পারে সে ব্যাপারে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।