ঝিনাইদহ তিন ক্লিনিক কে সিলগালা করেছে সিভিল সার্জন

ঝিনাইদহ তিন ক্লিনিক কে সিলগালা করেছে সিভিল সার্জন

ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গা বাজারের “বৈডাঙ্গা প্রাইভেট হাসপাতালসহ ডাকবাংলা বাজারের ”ডাকবাংলা নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টার” এবং আলজিজিয়া প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার সহ তিনটি ক্লিনিক সিলগালা করেছে ঝিনাইদহ সিভিল সার্জন অফিস।

জানা গেছে, এ সমস্ত ক্লিনিক গুলোতে সার্বক্ষনিক এমবিবিএস ডাঃ,ডিপ্লোমা ধারী নার্স, ক্লিনিকের লাইসেন্স নবায়নসহ ওটি রুম ও ডায়াগনস্টিক রুম ছোট ও অপরিষ্কার থাকা ও বিভিন্ন কারণে ক্লিনিকের ওটি রুম গুলোতে তালা ঝুলিয়ে দেওয়া হয়। মঙ্গলবার সকালে ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ শুভ্রা রানী দেবনাথ এ অভিযান পরিচালনা করেন।

এবিষয়ে ক্লিনিক কতৃপক্ষরা বলেন,ক্লিনিক গুলোতে সার্বক্ষনিক এমবিবিএস ডাঃ ও ডিপ্লোমা ধারী নার্স নিয়োগ রাখতে হবে। কিন্তু আমাদের এই ক্লিনিক গুলোতে তা নেই ও লাইসেন্স নবায়ন না থাকায় হঠাৎ করে ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ শুভ্রা রানী দেবনাথ ম্যাডাম এবং তাদের টিম এসে ক্লিনিকের ওটি রুম সাময়িক ভাবে সিলগালা করে যায়।

এ বিষয়ে ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ শুভ্রা রাণী দেবনাথ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, গতকাল মঙ্গলবার সকালে বৈডাঙ্গা বাজারের বৈডাঙ্গা প্রাইভেট হাসপাতাল, ডাকবাংলা বাজারের ডাকবাংলা নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও আলজিজিয়া প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এই তিনটি ক্লিনিকে এমবিবিএস ডাঃ, ডিপ্লোমা ধারী নার্স, লাইসেন্স নবায়নসহ বিভিন্ন কারণে ঐ ক্লিনিক গুলোর ওটি রুম ও ডায়াগনস্টিক রুম সাময়িক ভাবে সিলগালা করা হয়েছে।