ট্রাকচাপায় ঘুমন্ত হেলপার নিহত

চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় হেলপারের মৃত্যু হয়েছে। ট্রাক চালকের ভুলে সিদ্ধান্তে ট্রাকচাপায় মৃত্যু হয় ওই ট্রাকের হেলপার ইব্রাহিম হোসেনের(২২) ।

বৃহস্পতিবার সকাল দশটার দিকে চুয়াডাঙ্গা জেলা শহরের হাটকালুগঞ্জ এলাকার ইমরান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা সদর উপজেলার গাইটঘাট গ্রামের রেলপাড়ার শরিফ উদ্দিনের ছেলে ইব্রাহীম হোসেন (২২)। তিনি ওই ট্রাকের চালকের সহকারী হিসেবে কর্মরত ছিলেন। খবর পাওয়া মাএ হাটকালুগন্জ থেকে থেকে ট্রাকটি ও চালক সাইদুল ইসলামকে আটক করে চুয়াডাঙ্গা সদর থানায় নিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার রাতে ঢাকা থেকে মালবোঝাই ট্রাকটি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকচালকের ঘুম পেলে ইমরান ফিলিং স্টেশন সামনে গাড়িটি রাখেন চালক। পরে চালক সাইদুল ইসলাম ট্রাকের ভেতরে আর হেলপার ইব্রাহিম হোসেন ট্রাকের নিচে বিছানা পেতে ঘুমিয়ে পড়েন। সকালে চালকের ঘুম ভাঙলে তিনি ট্রাকটি চালু করে সামনে নিতে গেলে ইব্রাহীম ঘুমন্ত অবস্থায় চাকার নিচে পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয় পুলিশ। এ সময় আটক করা হয় ট্রাকচালক সহিদুলকে। জব্দ করা হয় ট্রাকটি। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় ট্রাকচালককেও মুক্তি দেওয়া হয়েছে বলে জানান তিনি।