দর্শনার বিভিন্ন স্থানে মাস্ক বিতরন করলেন “দর্শনার জন্য আমরা” সংগঠন

চুয়াডাঙ্গা জেলার দর্শনায় “দর্শনার জন্য আমরা” (সেচ্ছাসেবী সংগঠন) এর উদ্যোগে আসুন-দর্শনাকে গতিশীল ও আধুনিক শহর করতে আমরা সবাই এগিয়ে আসি এই স্লোগানকে সামনে রেখে কোভিড-১৯ কে প্রতিরোধ করতে মাস্ক বিতরন শুরু করেছে।

বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত দর্শনার পুরাতন বাজার মসজিদে ও রেল বাজারের বিভিন্ন স্থানে প্রায় ৭৫০ জনের মাঝে মাস্ক বিতরন করেন “দর্শনার জন্য আমরা” সংগঠনের একটি অরাজনৈতিক ও সেচ্ছাসেবী মূলক টিম।

সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আনোরুল ইসলাম বাবু জানান, আমরা বৃহস্পতিবার সকাল-বিকাল পর্যন্ত দর্শনা রেল বাজারের বটতলা থেকে ফুলতলা পর্যন্ত ও দর্শনা পুরাতন বাজার জামে মসজিদে মাস্ক বিতরন করেছি এবং সাধারণ মানুষের সাথে সংক্ষিপ্ত পরিসরে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা সচেতনতায় আলোচনা করেছি।  শুক্রবারও আমরা মাস্ক বিতরন করবো, আর মানুষের কল্যাণে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, “দর্শনার জন্য আমরা” সংগঠনের প্রস্তাবক- সিনিয়র সাংবাদিক মাহফুজ উদ্দীন খাঁন, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রাসেল আহমেদ শাওন, সাংবাদিক রাজু আহাম্মেদ সহ দর্শনার একঝাঁক তরুন।