দর্শনায় অংকুর আদর্শ বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

চুয়াডাঙ্গা জেলার দর্শনার অংকুর আদর্শ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২.৩০ ঘটিকার সময় অংকুর আদর্শ বিদ্যালয় প্রাঙ্গনে চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-০২ আসনের এমপি হাজী মো: আলী আজগার টগর।

এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, শিক্ষা ছাড়া কোন দেশ উন্নতি করতে পারে না, শিক্ষাই জাতির মেরুদণ্ড।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে বিশেষ গুরুত্ব দিয়েছে এবং একটি শিক্ষিত দেশ হিসেবে গড়ে তুলতে চান, সর্বশেষ তিনি ছোট ছোট ছাত্র-ছাত্রী দের শুভকামনা জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

বক্তব্য শেষে ছাত্র-ছাত্রীদের হাতে পরস্কার তুলে দেওয়ার মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবু রাসেল, দর্শনা সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর মোশাররফ হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাকী সালাম, অত্র স্কুলের পরিচালনা কমিটির সদস্য হাজী খালেক উজ্জামান, বীর মুক্তিযোদ্ধা রূস্তম আলি, জিয়াউদ্দিন বাবুল, রবিউল ইসলাম বাবু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ হাজী মো: হাফিজুর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন, শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক মন্ডলি ও ছাত্র-ছাত্রী বৃন্দ।

মেপ্র/আরপি