দর্শনায় আদিবাসীদের সাথে ওরিয়েন্টেশন ও উপকরণ বিতরণ

স্বাস্থ্য বিধি মেনে চলাচল ও স্বাস্থ্য বিধির ব্যবহার বিষায়ক রামনগর আদিবাসী সম্প্রদায়ের নারী-পুরুষের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে ওরিয়েন্টেশন ও উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃস্পতিবার সকাল ৮টায় ইয়ুথ এসেম্বলির আয়োজনে এবং ওয়েভ ফাউন্ডেশন সহযোগিতায় দর্শনা রামনগর বাগদী পাড়ায় ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

এসময় আদীবাসী সম্প্রদায়ের শতাধিক মানুষ দু দফায় শারিরীক দুরুত্ব বজায় রেখে ওরিয়েন্টেশনে অংশ নেয়। ওরিয়েন্টেশনের আগেই প্রত্যেক অংশ গ্রহনকারীকে একটি করে মাস্ক প্রদান করা হয়। আদীবাসী সম্প্রদায়ের মানুষ ও সমাজের একজন। ফলে তাদের স্বাস্থ্য সুরক্ষা নিয়ে ওরিয়েন্টেশন প্রদান করেন, দর্শনা পরিবার পরিকল্পনা কেন্দ্রর উপ-সহকারী মেডিকেল অফিসার ডাঃ ফরিদা পারভীন ও ডাঃ আনোয়ার হোসেন রাজিব।

এসময় উপস্থিত ছিলেন ওয়েভ ফাউন্ডেশনের উপ-সম্বনয়কারী কামরুজ্জামান যুদ্ধ ও ইসরাইল হোসেন খান টিটো।

এছাড়া ইয়ুথ এসেম্বলি গ্রুপের হাবিবুর রহমান সজিব সুজন নিপুন ও জগনাথসহ ১১জন উপস্থিত ছিলেন। এছাড়া বেলা ২টার দিকে পাকৃষ্ণপুর মদনা ইউনিয়ন ইয়ুথ এসেম্বলি গ্রুপের নিজ উদ্যোগে মদনা গ্রামে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য উপহার প্রদান করেন।

খাদ্য উপহার তুলে দেন ইয়ুথ এসেম্বলি গ্রুপের মানিক, জুয়েল, সুরাইয়া ও রোমা এবং অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাকের পার্টির নেতা আজমুল হক।