দর্শনায় নির্বাহী অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময়

দর্শনা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার বিকাল ৩ টায় দর্শনা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরু এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভার শুরুতেই দামুড়হুদা উপজেলার সকল কর্মকান্ডে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় উপজেলা নিবার্হী অফিসারের হাতে ফুলের তোড়া ও সম্মাননা ক্রেষ্ট তুলে দেয়া হয়।

ফুলেল শুভেচ্ছা জানান, দর্শনা প্রেস ক্লাবের নব সদস্য আব্দুর রহমান ও প্রেসক্লাবের পক্ষে সম্মননা ক্রেষ্ট প্রদান করেন দর্শনা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মতিয়ার রহমান।

পরবর্তীতে প্রেস ক্লাবের সদস্য মোস্তাফিজুর রহমান কচি মেয়র মতিয়ার রহমান কে ফুলেল শুভেচ্ছা জানায়। মেয়র মতিয়ার রহমান দর্শনা প্রেস ক্লাবের নতুন সদস্য ওয়াসিম রয়েল, আব্দুর রহমান, শ্রী সুকমল বাধন, আব্দুল হান্নান, রিফাত রহমান ও ফরহাদ হোসেনকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন। অপর দুই জন নতুন সদস্য ইমতিয়াজ রয়েল ও মাসুম বিল্লা অনা এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি দিলারা রহমান বলেন, আমাদের সকল কার্যক্রমে প্রশাসন, রাজনীতিবিদ ও সাংবাদিক পাশাপাশি কাজ করতে হবে।

বর্তমান করোনা সম্পর্কে জনগণকে সচেতন করতে হবে। সবাইকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে হবে। এ বিষয়ে সাংবাদিকদের বেশি ভূমিকা রাখতে হবে। বাল্য বিবাহ, মাদক নিয়ন্ত্রণে প্রশাসনের পাশাপাশি সাংবাদিক ও রাজনীবিদদের ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, আপনারা যে কোন দুর্নীতি, অনিয়ম, মাদক ও বাল্য বিবাহর তথ্য আমাকে দিলে আমি দ্রুত ব্যবস্থা নেব। আপনারা আমাকে তথ্য দিয়ে সহায়তা করবেন।

দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান দর্শনা কেরু এ্যান্ড কোম্পানীর লোকসানের কথা তুলে ধরে বলেন, এভাবে প্রতি বছর লোকসান হলে মিল বিক্রি হয়ে যাবে। মিলকে বাঁচাতে দর্শনায় বেশি বেশি আখ লাগাতে হবে। এছাড়া তিনি দর্শনা দিয়ে সড়ক পথে স্থল বন্দর চালু করার জন্য প্রধান অতিথির মাধ্যমে সরকারের কাছে দর্শনার গুরুত্ব তুলে ধরার দাবি করেন।

দর্শনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আওয়াল হোসেন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। এরপর বিভিন্ন দাবি তুলে ধরে প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সদস্য এফ এ আলমগীর হোসেন, সাবেক সভাপতি ও মাই টিভির প্রতিনিধি ইকরামুল হক পিপুল বক্তব্য রাখেন।

এছাড়া সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, মাহমুদ হাসান রনি, চঞ্চল মেহমুদ, সহ-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, সাবেক সাধারণ সম্পাদক হারুন রাজু, আহসান হাবিব মামুন, তারিক জামানসহ সকল সদস্যরা।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক সভাপতি হানিফ মন্ডল।