দর্শনায় পরকিয়ায় লিপ্ত হয়ে স্বামীকে স্যালাইন এ বিষ প্রয়োগ, স্ত্রী গ্রেফতার

চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের সড়াবাড়িয়াতে স্ত্রী কাকলী খাতুন পরকিয়ায় লিপ্ত হয়ে স্বামী মাসুদকে স্যালাইন এর সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা করেছে। স্বামী মাসুদ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে।

জানা গেছে, গতকাল শুক্রবার সকাল ১০ টায় ঘুমের ঔষধ এবং আলুর গাছে দেওয়া কীটনাশকে বিষ স্যালাইন এর সাথে মিশিয়ে খেতে দেয় স্ত্রী কাকলী খাতুন। ঐ বিষ মিশানো স্যালাইন খাওয়ার কিছুক্ষণ পর মাসুদ এর শরীরে বিষক্রিয়া শুরু হলে তাকে দ্রুত ১১ ঘটিকার সময় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।
আরও জানা গেছে, স্ত্রী কাকলী খাতুন জীবননগর উপজেলার হরিয়াননগর গ্রামের আঃ কুদ্দুস এর মেয়ে এবং তার স্বামী মাসুদ চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামের কাদির মন্ডল এর ছেলে।

এই বিষ খাওয়ার ঘটনা স্ত্রী কাকলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ঘুমের বড়ি এবং ঘরে আলু গাছে দেওয়ার জন্য বিষ ছিল সেটা মিশিয়ে স্যালাইন এর সাথে খেতে দিয়েছি।
এ ঘটনায় মাসুদের মা মমতাজ বেগম বাদি হয়ে পরকীয়ায় লিপ্ত থাকা সাড়াবাড়িয়া গ্রামের ওসমান মোল্লার ছেলে মোংলা ওরফে মুকুল ও কাকুলীর বিরুদ্ধে দর্শনা থানায় একটি মামলা দায়ের করছে।

এ ব্যাপারে দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাবব্বুর রহমান কাজল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করছে কাকলী।